luanda_g4be864

Luanda Antunes Antunes থেকে 35010 Postumia PD, Italy থেকে 35010 Postumia PD, Italy

পাঠক Luanda Antunes Antunes থেকে 35010 Postumia PD, Italy

চূড়ান্ত পাঠ্য + Luanda Antunes Antunes থেকে 35010 Postumia PD, Italy

luanda_g4be864

সত্যিই গুরুত্বপূর্ণ বই। ইস্রায়েল এবং ইহুদিদের জন্য আধুনিক মার্কিন সমর্থনের সম্পর্কটি ইভানজেলিক্যালস দ্বারা ব্যাখ্যা করে। অতীত আপাত স্টেরিও ধরণেরগুলি পেতে অবশ্যই পড়তে হবে।

luanda_g4be864

মরিয়মের বিশ্বে সাধারণ সত্য রয়েছে। সিস্টারহুড সর্বদা ভাল জানেন। অভিভাবকরা সুরক্ষা এবং পরিবেশন করবেন। অযৌক্তিকরা কখনই বিরক্তি প্রকাশ করবে না। এবং আপনার অবশ্যই সবসময় গ্রামটিকে ঘিরে থাকা বেড়াটি মনে করা উচিত; হাত ও দাঁত বন থেকে গ্রামকে রক্ষা করে বেড়া। তবে ধীরে ধীরে মেরির সত্যতা তাকে ব্যর্থ করছে are তিনি সেই জিনিসগুলি শিখছেন যা তিনি কখনও সিস্টারহুড এবং এর গোপনীয়তা, অভিভাবক এবং তাদের শক্তি এবং অনাহীন এবং তাদের নিরলসতা সম্পর্কে জানতে চাননি। যখন বেড়াটি ভেঙে দেওয়া হয় এবং তার বিশ্বকে বিশৃঙ্খলায় ফেলে দেওয়া হয়, তখন তাকে অবশ্যই তার গ্রাম এবং তার ভবিষ্যতের মধ্যে বেছে নিতে হবে - যাকে সে ভালোবাসে এবং যে তাকে ভালবাসে তার মধ্যে নির্বাচন করতে হবে। এবং তাকে অবশ্যই হাত ও দাঁতের বন সম্পর্কে সত্যের মুখোমুখি হতে হবে। এত মৃত্যুর মধ্যে ঘেরা পৃথিবীর বাইরে কি জীবন থাকতে পারে?

luanda_g4be864

Interesting look at God and salvation. Not sure I agree with the author's take on religion, but apprecaited some of the insights. An interesting story.