artcoreillustrations

Nadja Hallfahrt Hallfahrt থেকে Serebryanskiy, Volgogradskaya oblast', রাশিয়া, 403243 থেকে Serebryanskiy, Volgogradskaya oblast', রাশিয়া, 403243

পাঠক Nadja Hallfahrt Hallfahrt থেকে Serebryanskiy, Volgogradskaya oblast', রাশিয়া, 403243

চূড়ান্ত পাঠ্য + Nadja Hallfahrt Hallfahrt থেকে Serebryanskiy, Volgogradskaya oblast', রাশিয়া, 403243

artcoreillustrations

যখন এই বইটি মোটামুটি নতুন ছিল, সম্ভবত এটি নিউবেরি জয়ের ঠিক পরে, আমার শিক্ষক এটি ক্লাসে পড়তে শুরু করেছিলেন। আমার মনে আছে তিনি আমাদের জন্য স্ট্রিং (বা কাপড়?) দিয়ে দেখিয়েছিলেন যে কীভাবে সময় জুড়ে এক মুহুর্তের অন্য মুহুর্তের পাশে আনতে "ঝকঝকে" হয়। আমি মুগ্ধ ছিলাম, তবে তিনি কেবল আমাদের প্রথমটি পড়েন। আমি মনে করি এটি ব্যাখ্যা করতে খুব বেশি সময় লেগেছে, তাই তিনি এটিকে ত্যাগ করেছিলেন। সেই দিনগুলিতে আমি কোনও গ্রন্থাগারের পৃষ্ঠপোষক ছিলাম না এবং কীভাবে নিজেকে একটি অনুলিপি পেতে পারি তা সত্যই জানতাম না। পূর্ববর্তী ক্ষেত্রে, আমার কেবল এটি নেওয়া উচিত ছিল; আমি নিশ্চিত সে আমাকে থাকতে দিয়েছে। তবে আমি এখানে আছি, এই সমস্ত বছর পরে, এবং আমি এখনও এটি পড়া হয়নি। তবে এটা পরের লাইনে! (পরে ...) ঠিক আছে, তাই এখন আমি এটি পড়েছি। শিশুরা বিশ্বাসী চরিত্রগুলি ছিল। আইটি কী ছিল তা নিয়ে আশ্চর্য কিছুটা নির্বোধ বলে মনে হয়েছিল এবং মিসেস বিস্ট আমাকে সিম্পসসনের কিছু এলিয়েনদের মনে করিয়ে দিয়েছিল। যাইহোক, অনেক প্রস্তাব দেওয়ার পরেও এটি আমার জন্য মিস হয়নি। আমি অনুমান করি যে আমার বয়স যখন নয় ছিল তখন এটি পড়তে হবে; তাহলে আজকের দিনে আমার পক্ষে শক্তিটির অভাব থাকতে পারে। বলা হচ্ছে, যেহেতু সিরিজটিতে আরও কিছু রয়েছে, সম্ভবত আমি আরও কয়েকটা না পড়লে আমার সমালোচনা স্থগিত করা উচিত।

artcoreillustrations

This is my fav Chabon book. I have a bit of a crush on Micheal Chabon, Im not gonna lie. His books have everything I am looking for, an intellectual/artistic protagonist, honesty, depth, slapstick humor, and a heartwarming ending that is okay because the characters are so cool.