himikozue

Kozue Himi Himi থেকে 19261 Villaverde del Ducado, Guadalajara, Spain থেকে 19261 Villaverde del Ducado, Guadalajara, Spain

পাঠক Kozue Himi Himi থেকে 19261 Villaverde del Ducado, Guadalajara, Spain

চূড়ান্ত পাঠ্য + Kozue Himi Himi থেকে 19261 Villaverde del Ducado, Guadalajara, Spain

himikozue

রহস্য লেখক হিসাবে প্যাট্রিসিয়া হাইস্মিথের সফল কেরিয়ারকে রক্ষার জন্য প্রাথমিকভাবে নেম ডি প্লুম ক্লেয়ার মরগানের অধীনে প্রকাশিত, স্যাল্টের মূল মূল্য সাহিত্যের ইতিহাসে যেমন রয়েছে তেমনি এটি তার বিষয়বস্তুর জন্য মূল্যবান। এটি সমকামী থিম এবং চরিত্রগুলির সাথে প্রথম বই ছিল যা তাদের সমকামী আকাঙ্ক্ষায় অভিনয় করে এমন চরিত্রগুলিকে প্যাথলজাইজ করে না এবং শাস্তি দেয় না। বিভিন্ন বয়সের এবং সামাজিক স্তরের দুই মহিলার মধ্যে প্রেমের এই দৃ tale় কাহিনী, যৌন অভিজ্ঞতার বিভিন্ন স্তরের সাথে উল্লেখ না করে, জিবনির রুম, বিউটিফুল রুমটি ইম্পটি, প্রেমের, রাতের শহর এবং পাথরের মতো ক্লাসিকদের পথ প্রশস্ত করেছে ব্লু ব্লু প্রকৃত গল্প, কোনও যুবতী তার যৌনতা আবিষ্কারের চারপাশের দ্বন্দ্বগুলির সাথে মোকাবিলা করা তার কোমলতার জন্য, শ্রেণীর গতিবেগের বিষয়গুলি চিকিত্সা এবং করুণার সাথে বিবাহবিচ্ছেদের ক্ষেত্রে লক্ষণীয়। আমি এই বইটি যে কেউ ঘনিষ্ঠ এবং আসন্ন অভিজ্ঞতা বুঝতে সংগ্রাম করছে তার প্রতি অত্যন্ত পরামর্শ দিচ্ছি; এমন একটি রোমান্টিক প্রেমের গল্প খুঁজছেন যা ট্র্যাজেডির অবসান না করে বাস্তবসম্মত; এবং এমন লোকদের কাছে যারা কাতারের ইতিহাসের আরও ভাল ধারণা পেতে চান।

himikozue

জুন ২০০৯ এ পুনরায় পড়া। আমি এই বইটি উপভোগ করেছি, আমি চরিত্রগুলি (বিশেষত হেল), চক্রান্ত এবং লেখা পছন্দ করি। (কিছু অনুলিপি সম্পাদনার বিষয়গুলি, বিশেষত ফরাসিদের সাথে, তবে বেশিরভাগ সময় আমি সেগুলি উপেক্ষা করতে পারি)) আমার জন্য একটি ভাল আরাম পঠন।