orelh

Aur থেকে নিউ ইয়র্ক থেকে নিউ ইয়র্ক

পাঠক Aur থেকে নিউ ইয়র্ক

চূড়ান্ত পাঠ্য + Aur থেকে নিউ ইয়র্ক

orelh

আমি বছরের পর বছর ধরে কিম্বার্লি ডার্টিংকে ভালোবাসি এবং তার বডি ফাইন্ডার সিরিজটি আমার প্রথম প্যারানর্মাল প্রেমগুলির মধ্যে একটি। আমার মনে আছে ডিজায়ার্স অফ ডেডস শেষ করেছিলাম এবং মায়াবী রাফে এবং সারা প্রিস্টের নেতৃত্বে থাকা মনস্তাত্ত্বিক দলের বাকী রহস্যময় রাফের সাথে ভায়োলেট এবং তার নতুন কাজের জন্য কী থাকবে তা দেখার জন্য মরিয়া হয়ে পরবর্তী বইটি পড়তে চেয়েছিলাম। এমন নয় যে আমি ভায়োলেটকে জয়ের কথা ভুলে যেতে চাই (এটি যেমন অসম্ভব) তবে এটি সেখানে নতুন কিছু ফেলে দেওয়া এবং কী ঘটেছিল তা দেখতে সর্বদা ভালো। আমরা সবাই জানি ভায়োলেট মৃত ব্যক্তির ছাপ দেখতে পাবে এবং এটি হত্যার প্রতিবাদ কী তা আবিষ্কার করতে সহায়তা করে। ভায়োলেট এখন অন্যদেরও অনন্য দক্ষতার সাথে খুঁজে পেয়েছে। অবশেষে, ভায়োলেট অন্যদের সাথে পরিচিত হতে সক্ষম হয়েছে যারা জানেন যে তিনি কী করছেন। অতীতে যেমন ছিল তার গোপনীয়তাটি গোটা বোতলজাত রাখতে হবে না। তিনি এই গোষ্ঠীর সাথে আরও বেশি সময় ব্যয় করেন এবং এটির অংশ অনুভব করতে এটি কিছুটা সময় নেয়। তিনি তার যোগ্যতার উদ্দেশ্য সম্পর্কে উদ্বিগ্ন হন, তবে শীঘ্রই তার জায়গাটি আবিষ্কার করেন এবং এই ব্যক্তিরা জানেন যে তিনি কীভাবে যাচ্ছিলেন তা উপলব্ধি করে। এই গল্পে আমি জয়কে খুব মিস করেছি। দেখে মনে হচ্ছে যে সিরিজটি এগিয়ে চলেছে, আমরা সত্যই ভায়োলেটকে পরিপক্ক দেখতে পাচ্ছি এবং তার পরিস্থিতিগুলি কীভাবে পরিপক্ক হবে তা লক্ষ্য করতে পারি। তিনি এখন আর উচ্চ বিদ্যালয়ের সমস্যা নিয়ে চিন্তিত কোনও মেয়ে নন, তার করার একটি গুরুত্বপূর্ণ কাজ রয়েছে। তার পরিস্থিতি অনেক বেশি অন্ধকার এবং ভীতিজনক। আমি যদি কিম্বারলি সম্পর্কে একটি জিনিস জানতে পারি তবে সে অবশ্যই কিছু ভঙ্গুর চরিত্র নিয়ে আসতে পারবে! দ্য লাস্ট ইকোতে আমরা "দ্য গার্লফ্রেন্ড কালেক্টর" এর সাথে দেখা করি এবং বাহ, তিনি খুব দুষ্টু ও বিরক্তিকর। এই সিরিজের একটি খুব অনন্য উপাদান হ'ল আমরা হত্যাকারীদের পয়েন্ট অফ দ্য ভিউ পেয়েছি। তারা ঠিক কারা আমরা তা জানি না, তবে আমরা তাদের মনে এক ঝলক পাই এবং তারা কীভাবে বাছাই করে তাদের ক্ষতিগ্রস্থদের সাথে আচরণ করে তা দেখুন। এই বিশেষ চরিত্রটি কেউ তাকে ভালবাসার জন্য কামনা করে এবং যখন তারা না করে তখন সে সেগুলি থেকে মুক্তি পায়। আমি যদি কিম্বারলি হতাম, এই জিনিসটি লেখার পরে আমি রাতে ঘুমাতে পারতাম না, তাই না! অবশ্যই এমন একটি বই যা আমার হৃদয়কে দৌড়াদৌড়ি করে রেখেছে এবং অন্ধকারে কেউ লুকোচুরি করছে না তা নিশ্চিত করে আমার চোখ চারদিকে ঘুরছে। আমি মনে করি তার পাঠকরা একেবারে আতঙ্কিত এবং তার গল্পগুলি পড়ার পরে একটি রাতের আলোতে ঘুমিয়ে আছে জানতে পেরে কিম্বলিকে অবশ্যই সত্য উপভোগ করতে হবে। আপনি যদি এই সিরিজের প্রথম 2 টি বইয়ের হাত পেতে যথেষ্ট ভাগ্যবান হন তবে আপনি এটিও গ্রাস করে ফেলবেন। কিম্বার্লি ডার্টিং কখনই এই উপলক্ষে উঠতে ব্যর্থ হয় না এবং আমাদের হৃদয়ের গণ্ডগোলের ক্রিয়া, অনন্য প্লট টুইস্ট এবং একটি উজ্জ্বল রোম্যান্স এনে দেয়। আনন্দের সাথে শীতল! আমি পরের কিস্তিতে হাত পেতে অপেক্ষা করতে পারি না! প্রস্তাবিত: যে কেউ YA খুঁজছেন যা সত্যই ভয়ঙ্কর! বডি ফাইন্ডার এবং মৃতদের ডিজায়ারগুলি পড়ে শুরু করে নিশ্চিত হন যাতে আপনি ক্রিয়াকলাপের দ্বিতীয়টি মিস না করেন!

orelh

কখনও কখনও এটি পড়া প্রায় বেদনাদায়ক ছিল। আমি অনুভব করেছি যে আমি নিজেকে পড়তে বাধ্য করছি। আমাকে শেষ দিকে চালানোর জন্য সবেমাত্র যথেষ্ট হুক। আপনি যদি বড় থমাস আরও বেশি অনুরাগী না হন বা সত্যই, সত্যিই বিরক্ত না হন তবে সত্যিই এটির প্রস্তাব দেবেন না।

orelh

The history of Iranian women's efforts for their rights, their involvement in social changes and revolutions from the Qajar era is the main theme of the book.It shows that Iranian women have started their fight against the social unjustice so long ago and played an active role in Constitutional, and later,in 1979 revolutions.