kristanov

Alexander Kristanov Kristanov থেকে Khunphithak, Damnoen Saduak District, Ratchaburi, Thailand থেকে Khunphithak, Damnoen Saduak District, Ratchaburi, Thailand

পাঠক Alexander Kristanov Kristanov থেকে Khunphithak, Damnoen Saduak District, Ratchaburi, Thailand

চূড়ান্ত পাঠ্য + Alexander Kristanov Kristanov থেকে Khunphithak, Damnoen Saduak District, Ratchaburi, Thailand

kristanov

এই বইটি আপনাকে ঠিক চোখের মাঝে নিয়ে আসবে, সুতরাং নিশ্চিত হোন যে আপনি যখন এটিকে শুরু করেন তখন আপনি উভয়ই খোলা রাখতে পারেন - আমি শেষ পর্যন্ত এটি সমস্তভাবেই পড়েছি, তবে পুরো যাদু এবং ইতিহাসকে আমি কল্পিত করে তুলেছি ।

kristanov

লেখক স্টিফানি গ্রেস হুইটসনের একটি অতি অনুপযুক্ত ম্যাচ, আমার দৃষ্টি আকর্ষণ প্রথম পংক্তি থেকে। এটি পরে রাখা কঠিন ছিল। মিস ফ্যানি রুশিউ তার দাসী, হান্নার পরিবর্তে যুবক, প্ররোচিত, লুণ্ঠিত এবং দুর্ভাগ্যক্রমে বিশ্বের একা। মায়ের মৃত্যুর পরে, তিনি এমন একটি চাচীর কাছ থেকে কিছু রহস্যজনক চিঠি পেয়েছিলেন যা তিনি কখনও জানতেন না। তার একমাত্র জীবিত আত্মীয় খুঁজে পাওয়ার জন্য নির্ধারিত, তিনি মন্টানার দাবানলের উদ্দেশ্যে যাত্রা করলেন। মিঃ স্যামুয়েল বেকও তার নিখোঁজ বোনকে খুঁজতে একটি মিশনে রয়েছেন। ফ্যানি এবং স্যামুয়েল একসাথে একটি স্টিমবোটে আরোহণ করে, তারা কখনই বুঝতে পারে না যে তাদের একে অপরের কতটা প্রয়োজন। আমি historicalতিহাসিক রোম্যান্সের জন্য চুষছি এবং এটি আমার সমস্ত প্রত্যাশা পূরণ করেছে। চরিত্রগুলি ভালভাবে সংজ্ঞায়িত করা হয়েছিল এবং লেখক সেটিংসটি এত ভালভাবে বর্ণনা করেছিলেন, আমি অনুভব করেছি যে আমি সেখানে এসেছি। কেবলমাত্র একটি জিনিস আমাকে কিছুটা অসম্পূর্ণ বোধ করতে পেরেছিল এবং এটি ছিল টুকরোটির ভিলেনের প্রতি। সে কে ছিল তা আমি আপনাকে বলতে পারি না বা আমি এটি আপনার জন্য নষ্ট করে দিচ্ছি, তবে এটি যথেষ্ট বলার অপেক্ষা রাখে না যে তার চরিত্রটি ফ্যানির জন্য অনেক ঝামেলা করতে পারে এবং হুমকি সবসময়ই লুকিয়ে থাকত বলে মনে হয়েছিল, তবে বাস্তবে কখনও বাস্তবে রূপ নেওয়া হয়নি never । শেষ পর্যন্ত, ফ্যানি একটি চিঠি দিয়ে তাকে মুক্তি দিতে সক্ষম হন। যাইহোক, উপন্যাসটিতে এর এই ছোট্ট অংশটিকে উপেক্ষা করার জন্য যথেষ্ট ছিল এবং এটি উপন্যাস থেকে সত্যই হ্রাস পায় না, এটি আপনাকে "কী হতে পারে" তা ভাবিয়ে তোলে। তা সত্ত্বেও, আমি এই উপন্যাসটি 5 টির মধ্যে 5 টি রোজগার দিচ্ছি! আমি এটি পুরোপুরি উপভোগ করেছি!