radunegara

Radu Marian Negara Marian Negara থেকে Merapani, Assam, India থেকে Merapani, Assam, India

পাঠক Radu Marian Negara Marian Negara থেকে Merapani, Assam, India

চূড়ান্ত পাঠ্য + Radu Marian Negara Marian Negara থেকে Merapani, Assam, India

radunegara

আমি এই বইটি "লাইট হাউস" এবং "মিসেসের চেয়ে অনেক বেশি উপভোগ করেছি ডল্লোয়ে। ”শেষের দিকে আমি দেখতে পেলাম এটি আমার স্বাদের জন্য কিছুটা দূরে ছড়িয়ে পড়েছিল, তবে বেশিরভাগ ক্ষেত্রেই এটি দুর্দান্ত চিত্রকলা, উপভোগ্য কাব্যভাষা এবং যুগ যুগ ধরে লিঙ্গ সম্পর্কে আকর্ষণীয় চিন্তাভাবনা করে।

radunegara

আমি এই উপন্যাসটি সম্পর্কে ভাল জিনিস শুনেছি, তাই লাইব্রেরিটি থেকে চেষ্টা করার এবং ধরে রাখার জন্য আমার স্টাফের তালিকায় ছিল এখন তারা খুব আন্তরিকভাবে বিনা মূল্যে আন্তঃ-গ্রন্থাগার অনুরোধ করছে ... 'খারাপ ট্র্যাফিক' এর মূল ভিত্তি এটি হ'ল চীনের এক পুলিশ কর্মী জিনের গল্প, যিনি খুব সবেমাত্র পেয়েছেন, ঘুষ নিয়েছেন এবং নিজের ঘাড়ে পালনের দিকে মনোনিবেশ করছেন তা যা-ই হোক না কেন - তবে, যখন সে তার মেয়ের কাছ থেকে আতঙ্কিত ফোন কল পেয়েছে, যিনি ইংল্যান্ডের বিশ্ববিদ্যালয়ে পড়ছেন। যদিও তিনি কিছুতেই ইংরেজী ভাষায় কথা বলছেন না, জিয়ান সব কিছু ফেলে দিয়ে যুক্তরাজ্যে চলে গিয়েছিলেন, এমন কোনও দেশে নিজেকে তিনি কখনও কল্পনাও করতে পারেননি তার চেয়ে বেশি ভিনগ্রহী হিসাবে আবিষ্কার করেছেন, যেখানে তিনি দ্বিতীয় চিন্তা ছাড়া ব্যায়াম করার জন্য সাধারণত যে শক্তি বা কর্তৃত্ব ব্যবহার করেন তা ব্যবহার করতে পারবেন না। তার মেয়ে তার কলেজের কোর্স ছেড়ে চলে গেছে, যদিও সে এখনও তাকে সবকিছু ঠিক আছে বলছিল, এবং যখন সে তার মোবাইল ফোনটিতে তার একটি ভিডিও সহ পেয়েছে, জিয়ান সবচেয়ে খারাপ ভয় পেয়েছে এবং প্রতিশোধের শপথ করেছে। 'ব্যাড ট্র্যাফিক' আমাকে এলমোর লিওনার্ডের মতো লোকদের অনেক বইয়ের কথা মনে করিয়ে দেয়, জিয়ানকে প্রচুর পরিমাণে জল ছাড়িয়ে একটি মাছ দিয়েছিল - পথে, তাঁর পথটি অন্যান্য লোকদের সাথে যোগাযোগ করেছে যারা তাঁর মেয়েটির সাথে সমস্যায় পড়েছিল তাদের সাথে যোগাযোগ করেছিল with , এবং এটি তাদের মধ্যে অন্যতম যারা খুব অনাকাঙ্ক্ষিত দোভাষী এবং সাইডকিক হিসাবে শেষ করেন।

radunegara

তার একাদশ জন্মদিনে উইল স্টান্টন আবিষ্কার করেছেন যে তিনি সেই পুরানো লোকদের মধ্যে শেষ, তিনি ছয়টি যাদুকরী চিহ্নগুলি সন্ধান করতে চান যা পুরানো ব্যক্তিদেরকে অন্ধকারের দুষ্ট শক্তির উপর জয়লাভ করতে সক্ষম করে।