petellkkam

Peeraapat Prathumman Prathumman থেকে Naga Lingga, Merek, Karo Regency, North Sumatra 22173, Indonesia থেকে Naga Lingga, Merek, Karo Regency, North Sumatra 22173, Indonesia

পাঠক Peeraapat Prathumman Prathumman থেকে Naga Lingga, Merek, Karo Regency, North Sumatra 22173, Indonesia

চূড়ান্ত পাঠ্য + Peeraapat Prathumman Prathumman থেকে Naga Lingga, Merek, Karo Regency, North Sumatra 22173, Indonesia

petellkkam

এখন পর্যন্ত আমি এই বইটি সত্যিই পছন্দ করি। লেখক মাঝেমধ্যে কিছুটা বৌদ্ধিক / সাংস্কৃতিক জ্ঞান-কিছু হিসাবে প্রকাশিত হয়ে আসতে পারেন তবে সামগ্রিকভাবে তাঁর কাছে বলার মতো সত্যই আকর্ষণীয় এবং প্রায়শই গভীর বিষয় রয়েছে। লেখার স্টাইলটি পড়া খুব সহজ এবং তার একটি হাস্যকর তীক্ষ্ণ বুদ্ধি রয়েছে। যে কেউ আমেরিকান সংস্কৃতি আরও ভালভাবে বুঝতে চায় তাদের অবশ্যই এই বইটি পড়তে হবে।

petellkkam

স্টিভ চ্যালকের বাই ট্রাফিক বন্ধ করা বিশ্বজুড়ে দাসত্বের ক্রমবর্ধমান শিল্পের এক হৃদয় বিদারক উন্মোচন। চালেক হলেন মানব পাচারের বিশেষজ্ঞ, এবং চেরি ব্লেয়ার হলেন ব্রিটিশ প্রাক্তন প্রধানমন্ত্রী টনি ব্লেয়ারের স্ত্রী। যৌন শিল্পে কীভাবে মানব পাচার কাজ করে শ্রমিকদের শোষণের বিষয়ে তারা একসাথে এই কনসিস এবং তথ্যমূলক প্রাইমার তৈরি করেছে। আমার হৃদয়টি বারবার এই বইটি পড়ছে। এটি উদ্ধার করা হয়েছে এমন মহিলা এবং শিশুদের ছবি এবং সেই সাথে আটকা পড়ে থাকা মানুষের পরিমাণ সম্পর্কে পরিসংখ্যান ভরাট filled এই শিল্পের উপর ভিত্তি করে লক্ষ লক্ষ লোকের নিখুঁত মাত্রাটি পড়ার পাশাপাশি এটি লক্ষ করা যায় যে এটির জন্য বন্ধ করার একমাত্র উপায় বিশ্বজুড়ে মানুষের সম্মিলিত প্রচেষ্টা। ভুক্তভোগীদের হৃদয়গ্রাহী গল্পের পাশাপাশি, চালেকে এমন উপায় অন্তর্ভুক্ত করেছেন যা ছোট ছোট শহরগুলিতে প্রত্যেকেই আলাদা করতে পারে। ফ্রিড্রেড চকোলেট এবং কফি কেনা, সচেতনতা বাড়াতে সম্প্রদায় গোষ্ঠী গঠন করা, এবং পাচারের লক্ষণগুলি স্বীকৃতি দেওয়ার জন্য কয়েকটি মাত্র। এই বইটি পড়ে মানব পাচার বন্ধ করতে চাইলে অনুপ্রাণিত হওয়া অসম্ভব।