3dsusssa

Susssa RBA RBA থেকে Wang Nuea, Wang Nuea District, Lampang, Thailand থেকে Wang Nuea, Wang Nuea District, Lampang, Thailand

পাঠক Susssa RBA RBA থেকে Wang Nuea, Wang Nuea District, Lampang, Thailand

চূড়ান্ত পাঠ্য + Susssa RBA RBA থেকে Wang Nuea, Wang Nuea District, Lampang, Thailand

3dsusssa

জেমস একজন ভাল লেখক - তাকে অবশ্যই বিশ্বের রহস্য রচয়িতার apগলে শীর্ষে বিবেচনা করা উচিত। অন্য অনেকেই কাছে আসে না। তবে তার বিশ্বদর্শন এতটা অসম্পূর্ণ, তার বেশিরভাগ চরিত্রই তাই ঘৃণ্য, করুণাবাদী বা ঘৃণ্য (প্রেমময় ডালগলেশ ব্যতিক্রম, এবং আপনি যখনই হাজির হন তখনই আপনি স্বস্তির নিঃশ্বাস ফেলেন) যে তাঁর সমস্ত উপন্যাস এটিকে আবদ্ধ করে এবং দৃষ্টিশক্তি প্রকাশ করেছে। এতে ভিজিয়ে রেখেছি। এটি একটি মনস্তাত্ত্বিক থ্রিলার, কোনও পুলিশ পদ্ধতি নয়; ডালগ্লিশ কোনও চরিত্র নয়। এই বইটিতে আপনি কেবলমাত্র দাঁড়িয়ে থাকতে পারেন একজন অন্ধ হোটেল ক্লার্ক, ভায়োলেট এবং 12 বছর বয়সী ধর্ষণ ও হত্যার শিকার জুলি। বাকি সবাই একেবারে ভয়ঙ্কর। এছাড়াও, চরিত্রগুলির প্রেরণাগুলির কোনও কিছুই বিশ্বাসযোগ্য নয়। নায়ক, ফিলিপা, 18 বছর বয়সের উচ্চাকাঙ্ক্ষী লেখক যিনি কয়েক মাসের মধ্যে কেমব্রিজের দিকে যাত্রা করবেন, 8 বছর বয়সে একটি দম্পতি, দম্পতি কলেজের অধ্যাপক এবং তাঁর তাত্পর্যপূর্ণ, আত্মঘাতী হয়ে দত্তক নিয়েছিলেন স্ত্রী। ফিলিপা তার দত্তক পিতামাতার সাথে কখনও বন্ধন করেন নি, তাই যখন তিনি সংখ্যাগুরুত্বের বয়সে পৌঁছেছেন, তখন তিনি সিদ্ধান্ত নিয়েছিলেন যে তাঁর আসল বাবা-মা কে ছিলেন তাকে অবশ্যই জানতে হবে। এটি বইয়ের প্রথম দিকে প্রকাশিত হয়েছে সুতরাং আমি এটি পুরোপুরি লুণ্ঠন করব না: তার বাবা ছিলেন এক পেডোফিল ধর্ষণকারী যিনি কারাগারে মারা গিয়েছিলেন, তার মা তাঁর বাবা ধর্ষণ করেছিলেন শেষ মেয়েটির বাবা যুলি। তার মা শীঘ্রই কারাগার থেকে মুক্তি পাওয়ার কথা রয়েছে, এবং অন্য সাধারণ কন্যার মতো ফিলিপাও সিদ্ধান্ত নিয়েছে যে তাকে অবশ্যই তার খুনী মায়ের সাথে ফ্ল্যাট নিতে হবে এবং বিশ্ববিদ্যালয়ে যাওয়ার সময় অবধি তার সাথেই থাকতে হবে। কন্যা এবং খুনী একে অপরের সংস্থার সাথে উপভোগ করে এবং সুখে জীবনযাপন করে, কোনও ফিশ এন-চিপস ফাস্ট ফুড রেস্তোঁরাগুলিতে গ্রুঞ্জি চাকরি করে তাদের সমর্থন করার জন্য, প্লট বাঁক না হওয়া পর্যন্ত। একই সময়ে, জুলির বাবা নরম্যান, (দেখুন স্পয়লার)। আপনি বুঝতে পারবেন না যে ফিলিপার মা কেন 12 বছরের এক কিশোরীকে হত্যা করেছিল। আমরা হত্যাকারী মাকে তার পরবর্তী দর্শনের সাথে সারিবদ্ধ করতে সক্ষম হব না, শাকসবজির জন্য সুখে কেনাকাটা করবো। জেমস এটি সম্পর্কে সম্পূর্ণ আপত্তিজনক। ওহ, এবং বইয়ের শেষে, আমরা খুঁজে পেয়েছি যে ফিলিপার দত্তক পিতা মরিস, (এখানে বড় বিলোপকারী, আপনার সম্ভবত ক্লিক করা উচিত নয়) (স্পয়লার দেখুন)। জেমস তার বর্ণনামূলক প্যাসেজগুলিতে খুব দক্ষ; তিনি অন্য কেউ মত একটি জঞ্জাল ঘর বিশদ করতে পারেন। তিনি যতবার অশ্লীলতা নিয়ে লেখেন, যা তিনি প্রচুর পরিমাণে করেন, তা ভয়াবহ। আমি এখানে প্রায় তার জঞ্জাল বিবরণ কিছু পরে নিক্ষেপ করা প্রয়োজন। সে ভালবাসে - ভালবাসা - শব্দ শোভা। আপনার মদ্যপানের খেলাটি খেলা উচিত এবং প্রতিবার যখন তিনি ফন শব্দটি ব্যবহার করেন তখন একটি শট নেওয়া উচিত। রঙ, শিশুর হরিণ নয়।

3dsusssa

This book was recommended by Nora. I'm glad that I finally have taken the time to read the book. Especially since the movie is out, I wanted to compare the book to the movie. I really have enjoyed reading this book. I have laughed in every chapter and I think there is a little bit of a shopaholic in each of us girls that we can relate to Rebecca. (Rebecca is the shopaholic)