levas_malderovski

Alex Madyar Madyar থেকে Sarandí de Navarro, Uruguay থেকে Sarandí de Navarro, Uruguay

পাঠক Alex Madyar Madyar থেকে Sarandí de Navarro, Uruguay

চূড়ান্ত পাঠ্য + Alex Madyar Madyar থেকে Sarandí de Navarro, Uruguay

levas_malderovski

এই স্মৃতিচারণটি খুব উপভোগ করেছেন, যদিও আমি দুঃখিত যে ব্রানাঘ আরও কয়েক বছর ধরে রাখেনি (এটি ১৯৮৯ সালে প্রকাশিত হয়েছিল) যাতে এটি আরও বেশি উপাখ্যান এবং ব্রানাঘের অসাধারণ প্রতিচ্ছবিতে পূর্ণ হতে পারে (এবং কোনও উপায়েই না সমাপ্ত) কেরিয়ার। এটি এমন এক যুবক হিসাবে এমনকি স্ব-প্রতিবিম্বিত এবং নিজের সম্পর্কে ব্যঙ্গাত্মক হতে সক্ষম উভয়ই সহায়তা করে; প্রকৃতপক্ষে, সম্ভবত এটিই তাকে তাঁর পক্ষে যেকোন উপায়ে সহনীয় করে তুলেছিল যারা তাঁর কুড়িটি এবং 20 এর দশকের প্রথম দিকে হতাশাগ্রস্ত ড্রাইভের সাথে প্রথম হাত পরিচালনা করেছিলেন! আমরা যে সুযোগে হারাব, তা অনুধাবনের আপেক্ষিক তাজাতে আমরা লাভ করি এবং এমন এক কিছুর জন্য যা তিনি নিরস্ত্রভাবে স্বীকার করেছেন অর্থের জন্য, যখন অভিনয়, পরিচালনা এবং একটি সংস্থা গঠনের সম্পূর্ণ অমানবিক সময়সূচী বলে মনে হয়। 80 এর দশকের শেষের দিকে, এটি একটি উল্লেখযোগ্যভাবে পঠনযোগ্য এবং উপভোগযোগ্য কাজের অংশ। অনেক হাইলাইটগুলির মধ্যে, পরিচালক হিসাবে জুডি ডেনচের আত্মপ্রকাশ সম্পর্কে তাঁর প্রশংসনীয় মন্তব্য, এক গ্লোভ - একেবারে একটি গুরুত্বপূর্ণ প্রপ এর অনুপস্থিতি সম্পর্কে আইম্বিক পেন্টাসে অ্যাড-লিবিং সম্পর্কে তাঁর মজার মজাদার উপাখ্যান এবং চিত্রগ্রহণ সম্পর্কে তাঁর ডায়েরির মতো দৈনিক এন্ট্রি এই মুহূর্তে হেনরি ভি আমার স্মৃতিতে কী আটকে আছে। যে কেউ তার কাজটি উপভোগ করেছে তার কাছে খুব বেশি পরামর্শ দেওয়া হয়েছে।

levas_malderovski

নতুন অ্যাভেঞ্জার্সকে পুনরায় মুদ্রণ করুন # 43-47। গোপন আগ্রাসন অব্যাহত থাকে এবং অ্যাভেঞ্জাররা তাদের মাঝখানে ধরা পড়ে। পুরো গোপনীয় আক্রমণটি এখনই মার্ভেলের সমস্যাগুলি চিত্রিত করে (এবং সাধারণভাবে পুরো কমিক বইয়ের শিল্প)। সিক্রেট আক্রমণের সীমাবদ্ধ সিরিজটি এতটাই সংশ্লেষিত হয়েছিল এবং এর কোনও ধারণা নেই কারণ এটি একাধিক কাহিনী এবং অন্যান্য বইকে ক্রস করেছে। এটি নিজে একা দাঁড়িয়ে থাকতে পারে না। কোনও পাঠক যদি সিক্রেট আক্রমণের সাথে সম্পর্কিত যে কোনও কিছু নিয়ে "জাম্প-ইন" করার চেষ্টা করে, তারা এতটাই হারিয়ে যেত এটি তাদের কমিকগুলিতে পরিণত করতে পারে। এই নিউ অ্যাভেঞ্জারস কমিকসটি সিক্রেট আক্রমণের বিষয়টি বোঝাতে সহায়তা করে তবে নিউ অ্যাভেঞ্জার্স কমিক বইয়ের প্রতি বিশ্বস্ত পাঠকদের জন্য তারা গল্প হিসাবে কাজ করে না কারণ তারা বেশিরভাগ অংশই একা থাকে। পুরানো সীমিত সিরিজের সাথে, মার্ভেল সীমিত সিরিজটি একা দাঁড় করানোর চেষ্টা করেছিল এবং কমিকরা কিছু ক্রস ইন্টারঅ্যাকশন নিয়ে একা দাঁড়িয়ে থাকে যাতে পাঠক একটি সিরিজ এড়িয়ে যেতে পারে এবং এখনও কমিকস বা তার বিপরীতে উপভোগ করতে পারে ... এখনকার মতো নয়। বেনডিস নিউ অ্যাভেঞ্জার্সে তাঁর দূষিত গল্পের কাহিনীটি পরিষ্কার করার চেষ্টা করেছেন, তবে স্ক্রোলসের পরিকল্পনা এখনও তেমন বোধগম্য মনে হচ্ছে না ... পৃথিবীতে অনুপ্রবেশ ঘটায়, তবে কী?

levas_malderovski

আমি এই বইটি অনুভূতির সংমিশ্রণ অনুভব করে পড়েছি। একদিকে, তার কিছু অভিজ্ঞতা একটি নরম জায়গায় আঘাত করেছে কারণ আমি সবেমাত্র কিছু অনুরূপ পরিস্থিতি পেরিয়েছি; তবে, অন্যদিকে, তিনি যেহেতু তাদের সাথে কারওর সাথে আচরণ করেছিলেন, তা এতটা অবাস্তব বলে মনে হয়েছিল যে আমাকে একবারেও বার বার টুকরো টুকরো করতে হয়েছিল। সব মিলিয়ে, এটি একটি দুর্দান্ত পড়া ছিল; তবে আমি আসলে যা প্রত্যাশা করছিলাম তা তা নয়।