franklatter

Frank Latter Latter থেকে Takahiwai 0171, New Zealand থেকে Takahiwai 0171, New Zealand

পাঠক Frank Latter Latter থেকে Takahiwai 0171, New Zealand

চূড়ান্ত পাঠ্য + Frank Latter Latter থেকে Takahiwai 0171, New Zealand

franklatter

মা কাজ বা অন্য কোনও কারণে চলে গেলে শিশুদের জন্য বিচ্ছিন্নতা উদ্বেগের শিকার হতে পারে এমন একটি নিখুঁত বই। আশ্বাস দেওয়ার ছড়া এবং মনোরম চিত্রগুলি বাচ্চাদের আশ্বাস দেয় যে বিভিন্ন প্রজাতির মায়েরা সর্বদা তাদের পরিবারে বাড়িতে আসে।

franklatter

আলেকজান্দ্রা মনিরের সময়হীন আমাকে কিছুটা হতাশ করেছিল। গুড্রেডস-এ এই বইটি সম্পর্কে পর্যালোচনাগুলি পড়া থেকে আমি এটিকে দুর্দান্ত পঠন হিসাবে প্রত্যাশা করেছি তবে আমি এটি এত আশ্চর্যজনক পাইনি। প্রথম কয়েকটি অধ্যায় আমাকে সত্যই আগ্রহী করে নি। এটি কিছুটা তাড়াতাড়ি অনুভূত হয়েছিল এবং আপনি সত্যই অক্ষর এবং তাদের সম্পর্কের সাথে সম্পর্কিত হতে পারেন না। যদিও মিশেলের চরিত্রটি তার মাকে আদর করেছিল আমি মারা যাবার পরে এবং তার দাদা-দাদীর সাথে নিউ ইয়র্কে ছিলাম তা জানার আগে আমি সত্যিই তার অনুভূতি অনুভব করতে পারি না। যদিও সময়-ভ্রমণের ধারণাটি আকর্ষণীয় ছিল এবং এর মধ্যে ইতিহাসের একটি বিস্তর ঘটনা ছিল, চরিত্র বিকাশটি সত্যই আমাকে ক্যাপচার করেনি যেমনটি আমি ইচ্ছা করতাম। এটি কেবল আমাকে আরও চাওয়া ছেড়ে দিয়েছিল, আমি আসলে সেখানে চরিত্রগুলির সাথে উপস্থিত হতে এবং কিছু অনুভব করতে চাইছিলাম তবে এটি আমাকে শূন্য বোধ করে চলেছে, যেমন কিছু অনুপস্থিত ছিল। এই বলে, বইটি যত এগিয়েছে ততই উন্নত হতে শুরু করেছে। আমি নিউ ইয়র্কের প্রতিটি যুগকে পছন্দ করতাম, পুরানো কালে নিউ ইয়র্ক কেমন ছিল সে সম্পর্কে পড়ে খুব সুন্দর লাগছিল। আমি দেখতে পেয়েছি যে আমি মিশেলের চরিত্রটি আরও ভালভাবে বুঝতে শুরু করার সাথে সাথে বইটির শেষের দিকে কাছে যেতে শুরু করেছি এবং আমি বলতে হবে যে শেষটি সিক্যুয়ালটির জন্য আমাকে কৌতূহল রেখে দিয়েছে তবে আমি আমার হাত পেতে ছুটে যাচ্ছি না এটা। আপনি যদি কিছু দ্রুত পড়তে চান তবে এই বইটি ঠিক আছে তবে এর থেকে পরবর্তী বড় জিনিসটি আশা করবেন না।

franklatter

এই বইটি একেবারে অদ্ভুত ছিল ... অনেক সময় খুব চতুর এবং তীব্র বাস্তববাদী, খাঁটি রেগে ও যন্ত্রণার দৃষ্টান্ত দেখায়। পরিণত পাঠকদের জন্য প্রস্তাবিত।