treyratcliff

Trey Ratcliff Ratcliff থেকে Třebíč, Czech Republic থেকে Třebíč, Czech Republic

পাঠক Trey Ratcliff Ratcliff থেকে Třebíč, Czech Republic

চূড়ান্ত পাঠ্য + Trey Ratcliff Ratcliff থেকে Třebíč, Czech Republic

treyratcliff

যতক্ষণ না সমস্ত পৃষ্ঠা কুকুরের হয়ে ওঠে আমি এই বইটি পড়েছিলাম এবং তারপরে আমি এটি আমার বোনের কাছে ফিরিয়ে দিয়েছি এবং আমার নিজের অনুলিপি পেয়েছি। এর সর্বোত্তম কল্পিত - একটি বিশ্বাসযোগ্য নায়িকা, অসম্পূর্ণ রোম্যান্স, মরুভূমির মনোরম বিবরণ এবং কমলালেবুর রসের এক প্ররোচিত কাচ।

treyratcliff

আমি এটি পছন্দ করি কিন্তু ত্রয়ীর সমাপ্তিতে আমি কিছুটা হতাশ হয়েছিলাম। আমি জানি না তবে আমি আশাবাদী ছিলাম এবং ভেবেছিলাম এটি আরও অনেক বেশি .... ব্যাং? নাকি স্মরণীয়? আমি জানি না। তবে ২০১ of এর মধ্যে ১ ম ছিল সেরা। এবং .. আমি প্রতিদিন 1 & 2 টি বই পড়ি তবে এটি আমাকে সবচেয়ে দীর্ঘায়িত করেছে। আমি মনে করি এটি খুব অচল।

treyratcliff

গভীর নিঃশাস. এই বইটি মার্জিত, অসাধারণ অন্তর্দৃষ্টিযুক্ত এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ। বড় কথা এবং জটিল বিজ্ঞান সত্ত্বেও, মুখোপাধ্যায় আমাকে শুরু থেকে শেষ করার জন্য riveted ছিল। আমি ভেবেছিলাম এই বইয়ের আগে আমার ক্যান্সার সম্পর্কে জ্ঞান ছিল, তবে আমি এখন এটি সমস্ত জ্বরজনিত জটিলতা এবং ভয়াবহ সৌন্দর্যে বুঝতে পেরেছি। ক্যান্সার গবেষণার ইতিহাসে, বহু শতাব্দী দেরীতে মূর্খতার সাথে পুনরায় আবিষ্কার করা সত্যের সাথে মিলিত উজ্জ্বল জ্বলজ্বল দেখা দিয়েছে (যেমন তামাকের ক্যান্সারজেনিক প্রকৃতি, যাকে একজন শৌখিন বিজ্ঞানী ১ 1761১ সালে একটি পত্রিকায় প্রকাশ করেছিলেন তবে তা এখনও ছিল, একরকম, 1960 এর দশকে "বিতর্ক" করার জন্য)। আমার সাথে সবচেয়ে বেশি কী লেগে থাকে তা হ'ল ক্যান্সার গবেষণায় কেউই সত্যিই জানেন না যে তারা কী করছেন, তবে সত্যই মহান ডাক্তারদের শক্তি এটি জেনে থাকাতে নিহিত অবস্থানটি ধরে নেওয়ার পরিবর্তে যে আপনি একমাত্র উপায় খুঁজে পেয়েছেন এবং অন্যান্য সম্ভাবনাগুলি হাস্যকর are । আমি জানতাম না যে এই বইটি পড়তে পড়তে এই বছর পুলিৎজার জিতেছে, তবে এটি যে প্রশংসা পায় তার প্রতিটি অংশই প্রাপ্য। আমি স্বীকার করব যে আমার 29 বছরের বোনকে স্তন ক্যান্সারে আক্রান্ত হয়ে (এবং মারা যাচ্ছেন) এই বইটি পড়া খুব কঠিন ছিল hard প্রতিটি পৃষ্ঠায় রোগীরা ক্যান্সার এবং এর চিকিত্সার মধ্য দিয়ে ভুগছেন, তাদের প্রয়োজনীয় নির্দিষ্ট সমাধানের সন্ধান পাওয়ার আগে তাদের লড়াইটি মাত্র কয়েক অধ্যায় হারিয়েছে। ক্যান্সার একটি শক্তিশালী শত্রু যা আরও ভাল বা খারাপ, আমাদের জিনের মধ্যে শক্তভাবে জড়িত থাকে। বইয়ের প্রোফাইল দেওয়া একজন চিকিত্সকের পছন্দের অ্যাফোরিজম ছিল যে কীভাবে বৃদ্ধ বয়সে মৃত্যুকে মারধর করা কিছু নয়, তবে বার্ধক্যের আগে মৃত্যুও লড়াইয়ের শত্রু। এটাই আমি আশা করি। অমরত্বকে লক্ষ্য করে অমিতব্যয়ী মেডিকেল "অগ্রগতি" নয় - কেবল আমাদের প্রত্যেকেই আমাদের সেরা বছরগুলি ছিনিয়ে না নেওয়ার জন্য পুরোপুরি আমাদের মৃত্যুর অভিজ্ঞতা লাভ করার সুযোগ, বা সন্তান ধারণের সুযোগ, বা প্রেম খুঁজে পাওয়ার সুযোগ এবং আমাদের খুঁজে। দীর্ঘশ্বাস.