nu_1

Nuwan Withanage Withanage থেকে Özbahçe Köyü, 32700 Özbahçe Köyü/Keçiborlu/Isparta, Turkey থেকে Özbahçe Köyü, 32700 Özbahçe Köyü/Keçiborlu/Isparta, Turkey

পাঠক Nuwan Withanage Withanage থেকে Özbahçe Köyü, 32700 Özbahçe Köyü/Keçiborlu/Isparta, Turkey

চূড়ান্ত পাঠ্য + Nuwan Withanage Withanage থেকে Özbahçe Köyü, 32700 Özbahçe Köyü/Keçiborlu/Isparta, Turkey

nu_1

ছুটির দিন যতই ঘনিয়ে আসছে, আমি এমন কিছু বই সন্ধান করার চেষ্টা করছিলাম যা ক্রিসমাসের সাধারণ গল্পের বাইরে চলে গেল। আমি এটি পেয়ে খুব খুশি হয়েছিলাম। পাঠ্যপুস্তকবিহীন স্টাইলে লেখক কোয়ানজার নীতিগুলি শিশুদের কাছে এমনভাবে প্রবর্তন করার উপায় খুঁজে পান যা গল্পটি এগিয়ে চলার সাথে সাথে বেড়ে যায় grows সুন্দরভাবে উজ্জ্বল চিত্রগুলি গল্পটির আফ্রো-কেন্দ্রিক প্রকৃতি ধারণ করে এবং বর্ণা colorful্য অক্ষরগুলি শব্দগুলি না পড়েও দেখতে আকর্ষণীয়। লি'ল খরগোশ তার পরিবারের মধ্যে সর্বকনিষ্ঠ। তার বয়স এবং আকারের কারণে, তিনি সাধারণত বার্ষিক কোয়ানজাহা উদযাপনে সম্পূর্ণরূপে অবদান রাখতে অক্ষম হন। এই বছর, তার গ্রান্না খরগোশ অসুস্থ, যা লি’ল খরগোশকে ভাবছে যে করমু ভোজটি কে করবে? তিনি যখন নিজেই করমুকে টেনে আনার জন্য অনুসন্ধান করতে যাচ্ছিলেন, লি'ল খরগোশ অজান্তেই তাঁর মুখোমুখি প্রতিবেশীদের কাছে কাওয়ানজার কথাটি ছড়িয়ে দিয়েছিলেন, অবশেষে সকলেই একসাথে টানছেন সেরা কোয়ানজা কারামু লি'ল খরগোশ বা গ্রান্না খরগোশকে কখনও তৈরি করার জন্য দেখা যায়। এই বইটি সম্পর্কে আমি সবচেয়ে বেশি যা পছন্দ করেছি তা ছিল অ্যাক্সেসযোগ্যতা। আপনি এই বইটি পড়তে পারেন এবং কোয়ানজায়া সম্পর্কে কিছুই জানেন না এবং এখনও দুর্দান্ত পাঠ নিয়ে চলে যেতে পারেন। নাগুজো সাবা, বা কাওয়ানজার সাতটি নীতি গল্পের বিন্দুতে নির্বিঘ্নে বুনানো হয়েছে, যা শিশুদের প্রসঙ্গে ক্লু এবং ডিস্কোভেটিভ যুক্তি ব্যবহারের সুযোগ দেয়। খুব ছোট বা খুব অল্প বয়সী হওয়া, এমন একটি থিম যা বেশিরভাগ বাচ্চারা তাত্ক্ষণিকভাবে সম্পর্কিত হবে এবং লি'ল খরগোশকে নিখুঁত নায়ক করে তুলবে। বইয়ের একেবারে পেছনে লেখক কোওয়ানজার শর্তাদি ও নীতিগুলি সংক্ষিপ্ত শব্দকোষ অন্তর্ভুক্ত করেছেন। ওয়াশিংটন, ডোনা এল, এবং শেন ইভান্স। Li’l খরগোশের Kwanzaa। নিউ ইয়র্ক: ক্যাথরিন তেজেন বই, 2010. প্রিন্ট। 5 বছর বা তার বেশি বয়সীদের প্রস্তাবিত স্বতন্ত্র চিত্রিত, অন্তর্নিহিত আন্ডারোনস (অন্তর্ভুক্তি, পরিবার, সম্মান, উদ্দেশ্য, সহযোগিতা)

nu_1

Loved it!! It's like all my favorite trashy tabloids (Star, US, and InTouch) got together and wrote a book. Add in characters you actually like and a super cute story line. Can't wait to read the second one!!