amornwatosodprasit

Amornwat Osodprasit Osodprasit থেকে Ampelia Paleokatounou 470 45, Greece থেকে Ampelia Paleokatounou 470 45, Greece

পাঠক Amornwat Osodprasit Osodprasit থেকে Ampelia Paleokatounou 470 45, Greece

চূড়ান্ত পাঠ্য + Amornwat Osodprasit Osodprasit থেকে Ampelia Paleokatounou 470 45, Greece

amornwatosodprasit

আমার ভ্রমণের বাড়িতে শোনার জন্য এটি একটি উপভোগযোগ্য বই ছিল। গল্পটি আনাস্তারিয়া নয়, টাটিয়ানা জজার নিকোলাসের এক বড় কন্যাকে ঘিরে আবর্তিত হয়েছিল। চরিত্রের castালাই রয়েছে, রসপুটিনকে অন্তর্ভুক্ত করে। Historicalতিহাসিক কথাসাহিত্যের কাজ হিসাবে, লেখক বিপ্লবের শুরুতে রাশিয়ার একটি প্রাণবন্ত চিত্র এঁকেছিলেন। একটি সহজ, কিন্তু cpativating গল্প।

amornwatosodprasit

এই ঝলকানো কাহিনী কেবল বিনোদন দেয় না, শিক্ষিত করে। দুঃখের সাথে আমি গৃহযুদ্ধের পরবর্তী যুগ সম্পর্কে আমার জ্ঞানের অভাব বোধ করছি তবে এই বইটি পড়ার পরে, আমি আর দাবি করতে পারি না। দুটি প্রধান চরিত্র, তাদের বংশধর, তাদের বন্ধুবান্ধব এবং তাদের শহরে বইটির কেন্দ্রবিন্দু এমন একটি চিত্র সরবরাহ করে যা ঘনিষ্ঠ এবং বিস্তৃত উভয়ই। ওহাইওতে গল্পটি উত্সাহিত করার সময় বেশিরভাগ নির্বাচিত নেতারা রাষ্ট্র থেকে আগত হয়েই চরিত্রগুলির জীবনকে জাতীয় গুরুত্ব দেয়। আমি বরং বইয়ের দ্বিতীয়ার্ধে হতাশ হয়েছি। এটি বেশ কিছু সময়ের জন্য খুব হতাশাজনক এবং দু: খজনক মনে হয়েছিল। আমি এটি পড়া ছেড়ে দেওয়ার প্রলুব্ধও হয়েছিলাম, তবে ভাগ্যক্রমে, আমি তা করি নি। শেষ শত পৃষ্ঠা বা তাই সত্যই দ্বিতীয়ার্ধে খালাস। দ্বিতীয়ার্ধে মৃত্যু ও ধ্বংসের পরিমাণটি আসলেই একটি বাস্তবসম্মত পরিমাণ ছিল যা আমি কল্পকাহিনী, বিশেষত ছানা-লিটে দেখার অভ্যস্ত নই! আমি বিশ্বাস করি যে আমি মূল চরিত্র অ্যানি এবং তরুণ উপন্যাসিক টেস স্টিভেন্স দুটিতেই লেখকের এক ঝলক পেয়েছি। লেখক যেমন 50 বছরেরও বেশি সময় ধরে এই বইটি লিখেছেন, বৃদ্ধ বয়সে অ্যানের ধ্যানগুলি সম্ভবত তার বার্ধক্য প্রক্রিয়া সম্পর্কে সন্ত্মায়ারের নিজস্ব অনুভূতিগুলি প্রতিফলিত করেছে। টেস নোট করেছেন যে তিনি ১৯৩০ সালে একটি ঝকঝকে গল্প লেখা শুরু করতে চান ... সম্ভবত হেলেন যখন "... এবং ক্লাবের লেডিস" লিখতে শুরু করেছিলেন তখন থেকেই is লেখকের ইতিহাস সম্পর্কে আরও জানতে পেরে সন্তুষ্টিজনক হবে এবং তার বাস্তব জীবনের অভিজ্ঞতা এবং তার চরিত্রগুলির মধ্যে পারস্পরিক সম্পর্ক খুঁজে পেতে পারেন। দুর্ভাগ্যক্রমে, আমি এখন পর্যন্ত তার সম্পর্কে খুব কম তথ্য পেয়েছি। শেষ পর্যন্ত সান্তমিয়ারের জগতে একমাস কাটানো উপভোগ্য ছিল।

amornwatosodprasit

ভাল গল্প ...

amornwatosodprasit

আপনি যদি এটিকে পছন্দ করেন তবে নিকটতম পিঞ্চন আবারও এই স্টাইলে লিখতে আসে তার সর্বশেষতম বিপরীতে is অন্য যে কেউ আপনাকে বলবে, এটি সামলানো একটি কঠিন বই। আমি হাই স্কুলে এটি আবার পড়েছি, নিজেকে প্রমাণ করার চেষ্টা করেছিলাম যে আমি এই জাতীয় কোনও বই পরিচালনা করতে পারি। যে কেউ আপনাকে বলে যে তারা পিঞ্চনের প্রতিটি উল্লেখ বোঝে তা মিথ্যাবাদী। আমি যা লিখেছিলাম তার প্রায় অর্ধেক বুঝে চলে গেলাম। তবে আমি যা বুঝতে পারি তা আশ্চর্যজনক ছিল। আমি আর এক পর্যালোচকের প্রতিক্রিয়াতে একমত নই যে বইটির একটি বড় অংশ পপ সংস্কৃতি উল্লেখগুলির সাথে পরিপূর্ণ যা গুরুত্বপূর্ণ বর্ণনামূলক উদ্দেশ্য জানে। হ্যাঁ, পঞ্চন সম্ভবত তিনি খুব স্মার্ট লোক বলে মনে করছেন। তবে তাকে কৃতিত্ব দিন, তিনি ডেভিড ফস্টার ওয়ালেসের মতো খারাপ নয়।