ahz_art

Ahmed Farag Farag থেকে 24521 Villar de Corrales, León, Spain থেকে 24521 Villar de Corrales, León, Spain

পাঠক Ahmed Farag Farag থেকে 24521 Villar de Corrales, León, Spain

চূড়ান্ত পাঠ্য + Ahmed Farag Farag থেকে 24521 Villar de Corrales, León, Spain

ahz_art

ডেভিড গ্রান এমন দীর্ঘ লোকের তালিকায় যোগ দিয়েছেন, যারা ১৯২২ সালে “জেড সিটি” -র সন্ধানের সময় নিখোঁজ হয়ে যাওয়া নিখোঁজ ব্রিটিশ অন্বেষণকারী পার্সি হ্যারিসন ফাউসেটের কী ঘটেছিল তা আবিষ্কার করতে চেয়েছিলেন, যা সম্ভবত একসময় উন্নত সভ্যতায় বাস করেছিল অ্যামাজনিয়া তালিকার প্রায় শতাধিক মানুষ ফাউসেটকে সন্ধানের জন্য মারা গিয়েছিলেন বা তাদের অনুসন্ধান থেকে আর ফিরে আসেনি। তালিকার অন্য বেশিরভাগ লোকের থেকে আলাদা, গ্রান একজন সাংবাদিক, কোনও অ্যাডভেঞ্চারার নয়। গ্রান এর ফলাফল হ'ল লস্ট সিটি অফ জেড - ফাউসেটের জীবনী, এই অঞ্চলের প্রাথমিক গবেষণার বিবরণ, ফাউসেটের জন্য অন্যান্য অনুসন্ধানগুলির বিবরণ এবং গ্রাননের নিজস্ব অনুসন্ধানের একটি ক্রনিকল যা একটি চিত্তাকর্ষক গল্পে বোনা w

ahz_art

আমি সত্যিই কমসায়ার অ্যাডামসবার্গের বৈশিষ্ট্যযুক্ত এই উদ্দীপনা গোয়েন্দা গল্পগুলি উপভোগ করছি। অবশ্যই আপনার গড় ধরণের গোয়েন্দা বা অপরাধ উপন্যাস নয়।

ahz_art

মূলত ফ্যান্টাসি সাহিত্যে পোস্ট করা। ড্রাগন পুনর্জন্মে, র্যান্ড অবশেষে তার নতুন প্রতিভা আবিষ্কার করতে শুরু করে। দুর্ভাগ্যক্রমে, আমরা তা দেখতে পাই না। আমরা কেবল তার শক্তি ব্যবহার করতে শেখার কয়েকটি ঝলক দেখতে পাচ্ছি। এটি আমাকে অবাক করে তোলে যে জর্দানের পক্ষে কীভাবে তিনি সেভাবে পৌঁছেছেন তা ব্যাখ্যা করার চেয়ে সদ্য উন্নত র‌্যান্ড দেখানো আমাদের পক্ষে সহজ ছিল কিনা। এখানে বেশ কয়েকবার (এবং পরবর্তী বইগুলিতে) আমাদের বলা হয়েছে যে র্যান্ড সত্যিই জানেন না যে তিনি কীভাবে ক্ষমতা চালান - তিনি ঠিক করেন। প্রকৃতপক্ষে, এটি তাঁর গ্রামের মেয়েদের (এগওয়েন এবং নাইনাভে) যারা এস সেদাই হতে শিখছেন এবং তাদের বন্ধু রাজকন্যা এলেনির সাথেও ঘটেছিল। তারা সম্ভবত বছরের মধ্যে সবচেয়ে শক্তিশালী মহিলা, কিন্তু তারা এটি কীভাবে বা কীভাবে এবং কেন তারা আরও শক্তিশালী তা সত্যই বুঝতে পারে না। আপনি যদি একটি উন্নত, সৃজনশীল এবং সুস্পষ্টভাবে ব্যাখ্যা করা যাদু সিস্টেমের (যেমন লুইস ম্যাকমাস্টার বুজল্ড বা জেনি ওয়ার্টস) প্রশংসা করেন তবে আপনি এই হতাশাবোধ করতে পারেন। তবে তবুও, আপনি যদি অব্যক্ত যাদুটিকে, যা ঘটেছিল তার অনুস্মারকগুলি এবং ব্রেড টগিং, স্নিফিং, ব্লাশিং, ব্রুডিং, ড্রেস স্মুথিং এবং ফিশিং রূপকগুলিকে উপেক্ষা করতে পারেন তবে ড্রাগন পুনর্জন্ম একটি বিনোদনমূলক অ্যাডভেঞ্চার। এটি সিরিজের অন্যতম সেরা বই কারণ এটি প্লটটি এগিয়ে নিতে এবং কিছু আকর্ষণীয় নতুন চরিত্র (উদাহরণস্বরূপ, আইয়েল) প্রবর্তন করতে পরিচালিত করে। (ফেইল নয় - আমি তাকে দাঁড়াতে পারি না)। আমার চার তারকা এখানে কিছুটা উদার এবং এর মধ্যে অনেক চরিত্রের জন্য আমার ভালবাসার উপর ভিত্তি করে। যে কেউ ইতিমধ্যে তাদের পছন্দ করে না সে এই বইতে তাদের পছন্দ করতে পারে না, বা এটি পড়তে অন্য কোনও মূল্য খুঁজে পাবে - বিরক্ত করবেন না। আমি এটি অডিওবুকটিতে শুনেছি, এবং মাইকেল ক্রেমার এবং কেট রিডিং পাঠকরা দুর্দান্ত - তারা আশেপাশের আরও কিছু ভাল অডিওবুক পাঠক এবং অডিও রেনেসাঁ সবসময় একটি ভাল উত্পাদন করে। ফ্যান্টাসি সাহিত্যে আরও রবার্ট জর্ডান বইয়ের রিভিউ পড়ুন।

ahz_art

While there are some great fragments in this book--a meditation on the color blue in the author's life--I feel slightly unsatisfied with the end results. The more personal chapters (or fragments--there are over 200 of them) are the most revealing and the best--stuff about lovers, a paralyzed friend, her past--but I feel like she detracts from those parts with textbooky quotes and name-dropping. It seems like she even admits a few times a kind of fear about revealing too much personal stuff. But that's WHAT I WANT! I want Nelson to write like a person and not a professor. But I know a lot of people loooove this book and this opinion is just my bias.

ahz_art

Wonderfully enjoyable, entertaining, and exciting just like Leviathan. Westerfeld is one of my favorite writers, and this sequel definitely held up to the standard that Leviathan set. I appreciated the artwork even more this time around, and can't wait for the third book! The suspense as Deryn's identity becomes more and more in danger, the mystery surrounding Dr. Barlow's "life's work" and Alek's unexpected affection towards the Leviathan all make for a smart and interesting book that is definitely a boon to steampunk and YA.