mucho318

Pedro Silva Silva থেকে Sohkha Phlang, Meghalaya 793109, India থেকে Sohkha Phlang, Meghalaya 793109, India

পাঠক Pedro Silva Silva থেকে Sohkha Phlang, Meghalaya 793109, India

চূড়ান্ত পাঠ্য + Pedro Silva Silva থেকে Sohkha Phlang, Meghalaya 793109, India

mucho318

বাচ্চাগুলি দেখুন, এই বইটি কে পছন্দ করে আপনারা সবাইকে ডাম্বাসের স্তূপে ফেলে দেওয়া দরকার। পুরুষ কল্পনা ছদ্ম-বুদ্ধিবাদ যা প্রজন্ম ধরে প্রজন্মের যুবকদের মনে ছড়িয়ে পড়ে। এই বইটির শ্রোতারা হ'ল একই গোছা ছেলেদের জন্য যা 'ফাইট ক্লাব' -র দিকে অশ্লীল চোখে পড়ে। আপনারা সবাইকে গুরুতরভাবে একে অপরকে ডাকাডাকি শুরু করতে হবে এবং আপনার সিস্টেমগুলি থেকে এই শিশিরচক্ষু পুরুষ কষ্টের বাজেতা পেতে হবে।

mucho318

রোম্যান্স কিংবদন্তির শেষ হারে! এত লোক গর্জনকারী সেক্সি উপন্যাসের সাথে নেতিবাচক সম্পর্কে জড়িয়ে পড়ে যা আপনাকে লন্ডন থেকে প্যারিসে কামুক জিব্রাল্টারে নিয়ে যায়। ঠিক আছে, লরা মরগান প্রগা .় এবং হেডস্ট্রং, এবং প্রায়শই সে ভাবার আগে কাজ করে। তবে ওহে, আপনি কি কখনও হিল্টন সিস্টার্সের কথা শুনেছেন? লারাও এর মতো, এবং নিশ্চিত যে তিনি নিজের শরীর এবং তার যৌনতা যাচাই করে নিতে পারেন এমন প্রতিটি ধরণের যৌনতার সাথে যা এমনকি আপনি এখনই মহিলাদের সাথে যৌন চেষ্টা করে দেখতে পারেন tests তবে গভীরভাবে তিনি একজন সত্যিকারের স্ট্রেটার শ্যুটার - আক্ষরিক অর্থে যে তিনি হলেন পশ্চিমের এক সহকর্মী heart এবং হ্যাঁ, ট্রেন্ট চ্যালেঞ্জার কখনও কখনও তার মেজাজ হারিয়ে ফেলে এবং তার নামগুলি কল করে। কিন্তু যখন এটি সত্যিই গণনা করা হয়, তিনি তাকে উদ্ধার করার জন্য সেখানে উপস্থিত হন, এবং ছেলেটি সেই দুষ্ট ইংরেজী ডুকগুলি সাহসী লরা এবং লাজুক হেলেনার সাথে গোলমাল করার জন্য অর্থ প্রদান করে! আপনি বলতে পারবেন না যে যৌন শিকারীরা শাস্তি পেয়েছে এবং রোজমেরি রজার্স তারা কতটা নিষ্ঠুর এবং দুষ্ট সে সম্পর্কে সর্বদা খুব সৎ থাকে। সত্যই, এই বইটি আপনি যেভাবে ভাবতে পারেন সেভাবেই সেক্সি, কেবলমাত্র এমনভাবে নয় যেগুলি সহিংসতা ও বর্বরতার সাথে জড়িত। জিব্রাল্টার দৃশ্যগুলি দেখুন এবং আপনি খেয়াল করেন রোজমেরি রজার্স কীভাবে সাবধানতার সাথে জিনিসগুলিকে ভারসাম্য বজায় রাখে। লরারা খুব মধুর এবং মনোযোগী মরোক্কিয়ান দাসী থেকে ম্যাসেজ পেয়েছে এবং হেলেনা তার অকেজো ইংরাজী স্বামী দ্বারা শৃঙ্খলাবদ্ধ হয়ে উঠেছে। তবে শেষ পর্যন্ত উভয় মেয়েকে উদ্ধার করা হয় এবং অত্যন্ত বৌদ্ধ আমেরিকান স্বামীদের সাথে সুখী পরিণতি পাওয়া যায় যারা ধনী, সুদর্শন এবং অতি আগ্রহী। তাই কেবল শিথিল করুন এবং উত্তপ্ত রক্তাক্ত এবং অতি ধনী ব্যক্তিদের আনন্দগুলি খনন করুন।

mucho318

Chip Kidd is the Monet, Picasso, and Warhol of book design. I say this not from a position of authority—my design history knowledge is marginal—but of amazement. With great stylistic breadth meted out over thousands of covers, proof of quality and quantity, Kidd interprets the unnamable heart of every book he designs for into a perfect illustrative adornment. The collection itself is printed masterfully, with glossy full-color renderings of nearly everything he's designed in the last twenty years. True to a man with no singular style, the order of covers presented is done by loose themes and authors. Alongside short histories of each project by Kidd often the authors themselves write their own thoughts. Think of any of your favorite contemporary novels, and chances are Kidd designed it. Well, maybe not any, but you know. This collection's a bit pricey, though entirely worth it. (I had the good fortune and good friendship to receive this as a present.) After reading it, or, rather, digesting all the artistic brilliance on display, you'll never look at a book cover the same way again. Incidentally, I also recommend his excellent bildungsroman/style manifesto The Cheese Monkeys if you're looking for a brainy beach read.