ktnash1388a1

Keaton Nash Nash থেকে Cingirli Köyü, 06860 Cingirli Köyü/Haymana/Ankara, Turkey থেকে Cingirli Köyü, 06860 Cingirli Köyü/Haymana/Ankara, Turkey

পাঠক Keaton Nash Nash থেকে Cingirli Köyü, 06860 Cingirli Köyü/Haymana/Ankara, Turkey

চূড়ান্ত পাঠ্য + Keaton Nash Nash থেকে Cingirli Köyü, 06860 Cingirli Köyü/Haymana/Ankara, Turkey

ktnash1388a1

3.5 টি তারা এই বইটি এবং এই সিরিজটি সম্পর্কে প্রচুর পছন্দ করতে পারে, বিশেষত যখন আপনি চরিত্রগুলি বিবেচনা করেন। সোফি আরাধ্য, ঘুষি, ব্যঙ্গাত্মক এবং শক্তিশালী। আমি মনে করি তিনি তার দুর্দান্ত ক্ষমতা থাকা সত্ত্বেও তিনি আপেক্ষিক, কারণ তিনি একজন প্রতি মেয়ের মতো একজন এবং সমস্ত ব্যক্তির এক ব্যক্তির মধ্যে আবৃত হওয়ার জন্য আগ্রহী। তিনি আমাদের সবার অনুভূতিযুক্ত জিনিসগুলি অনুভব করেন তবে তারপরে তিনি উপরে উঠতে এবং সাহসী এবং সঠিক যা করতে পছন্দ করেন। সিরিজের এই আয়তনের বিষয়টি হ'ল এখানে অনেক কিছু ঘটছে, প্রায় খুব বেশি। বইটির একটি উন্মাদ গতি রয়েছে, যেখানে মনে হয় বৃহত্তর বিশদটি শেষ হয়েছে। রোম্যান্স দিকটি আমার পছন্দসই নয়, কারণ প্রেমের ত্রিভুজটি একমাত্র অদ্ভুত। দেখুন, ক্যাল দুর্দান্ত এবং মিষ্টি এবং আমি তাকে পুরোপুরি খনন করি, তবে কী কখনও সত্যই মনে হয় যে তার সাথে সোফির সাথে কোনও সুযোগ আছে? সোফি এবং আর্চার সত্যিকারের অনুভূতির সাথে এক সাথে আছেন, তাই ক্যালকে তৃতীয় চাকা হিসাবে রাখার কী লাভ? আমি ক্যালকে সোফিকে পছন্দ করি তা বুঝতে পারি তবে সোফির পিওভি থেকে বন্ধুত্বের চেয়ে বেশি বন্ধুত্বের অনুভূতি প্রায় জোর করে বলে মনে হয়। আমি জানি এটি একটি ত্রয়ী হওয়ার কথা ছিল, তবে এর পরে যদি আরও বেশি হেক্স হলের বই না পাওয়া যায় তবে আমি অবাক হয়ে যাই। বইয়ের শেষে অনেকগুলি আলগা প্রান্ত রয়েছে বলে মনে হয়েছিল, বিশেষত এমন নতুন চরিত্রগুলি যারা তাদের গল্পগুলির কোনও সমাধান ছাড়াই প্রবর্তিত হয়েছিল। সিরিজটি কেবল সম্পন্ন হয়েছে বলে মনে হচ্ছে না, তাই আরও বইয়ের ঘোষণা (বা হয়েছে?) কিনা তা জানতে আগ্রহী। আমি প্রথম দুটি বইয়ের রসিকতাটি সত্যিই পছন্দ করেছি এবং ধন্যবাদ যে এটি এইটিতে অবিরত রয়েছে। চক্রান্ত অনুসারে এই বইটি আগের দুটির মতো শক্তিশালী বলে আমি মনে করি না, তবে এটি এখনও খুব উপভোগযোগ্য। আমি একটি চরিত্র হিসাবে সোফিকে পছন্দ করি এবং আরও বেশি বই থাকলে আমি অবশ্যই সিরিজটিতে আরও পড়তে আগ্রহী হতাম। ইটিএ: আমি সবেমাত্র জানতে পেরেছি যে একটি হেক্স হলের স্পিন অফ থাকবে। (এখানেও দেখুন)। বোধ হয়, আমি মনে করি!

ktnash1388a1

আপনি কী মনে করেন না কীভাবে সবসময় অ্যাসাওম্পেট লাইব্রেরি থেকে এই বইটি পাওয়ার রেস ছিল?

ktnash1388a1

আমি পুরো সিরিজটি পড়েছি। আমি এর বেশিরভাগটি পড়েছি, তবে শেষ পর্যন্ত কখনই আন্তর্জাতিক টুর্নামেন্টে উঠিনি। আমি এই গল্পটি ভালবাসি, ইন্টারনেট সায় অংশ। হিকারু যখন প্রো হয়ে ওঠে তেমন উত্তেজনাপূর্ণ নয়, তবে তাঁর চরিত্রটি ইচ্ছাকৃত এবং মুডি আচরণের সাথে সংশ্লেষিত। আমি এনিমেও ভালবাসি।