clu

Christina Lu Lu থেকে Holoskiv, Khmel'nyts'ka oblast, Ukraine থেকে Holoskiv, Khmel'nyts'ka oblast, Ukraine

পাঠক Christina Lu Lu থেকে Holoskiv, Khmel'nyts'ka oblast, Ukraine

চূড়ান্ত পাঠ্য + Christina Lu Lu থেকে Holoskiv, Khmel'nyts'ka oblast, Ukraine

clu

** স্পোলার সতর্কতা ** আমি অবাক হয়েছি যে এই বইটি সময়ের দ্বারা গত বছরের শীর্ষস্থানীয় পাঁচটি কল্পকাহিনী হিসাবে নির্বাচিত হয়েছিল। আমি বইটির সমাপ্তি পছন্দ করেছি এবং এর বেশিরভাগটি শেষে একত্রিত হয়েছিল, তবে সাধারণত আমি বইটি বিরক্ত এবং উদ্দীপনা পেয়েছি। থিম পরিবর্তন করার জন্য সময় মতো পিসি সুবিধামত সাদা লোকদের (এই বিউটিফুল লাইফ অ্যান্ড ফ্রিডম অন্য দু'জনের সাথে) পড়েছি এটি পর পর তৃতীয় বইও ছিল। স্পোলার: ভুয়া ব্রাজিলিয়ান প্রেমিকের সাথে চক্রান্তটি এলোমেলো ছিল এবং কিছুটা বোঝা যায়নি তবে আমি স্বামীর কাছ থেকে ফোন কলটি শেষ করতে পছন্দ করেছি। তার ভাইয়ের ইমেলটি যে তিনি মারা যাওয়ার আগে কখনও ফিরে আসেনি the মুরকে এতগুলি বিবিধ প্লট লাইন ফিরে পাওয়া উচিত।

clu

আমি সত্যিই এই বই পছন্দ করতে চেয়েছিলেন। আমি ফাউন্টেনহেড (5 তারা রেটিং) পছন্দ করতাম এবং সাধারণত অ্যাটলাস শ্র্যাগডের মতো লোকেরা আরও বেশি পছন্দ করত, তবে আমার ক্ষেত্রে এটি ছিল না। আমি প্রথম 300 পৃষ্ঠাগুলির মধ্য দিয়ে সংগ্রাম করেছি, তারপরে এটি আরও ভাল হয়ে উঠেছে এবং উপস্থাপিত কয়েকটি চরিত্রের রহস্য দ্বারা আমি আরও আগ্রহী হয়ে উঠি। যাইহোক, আমি অনুভব করেছি যে এই বইটি ফাউন্টেনহেডের তুলনায় অনেক কম কথাসাহিত্য এবং অনেক বেশি দার্শনিক। তিনি সমাজতন্ত্রের কুফল সম্পর্কে কিছু দুর্দান্ত বক্তব্য রেখেছিলেন, তবে আমার মনে হয়েছিল যে তিনি তার পুরোপুরি পুরো বই জুড়ে তাঁর উদ্দেশ্যমূলক দর্শনের দিকে এগিয়ে যাওয়ার জন্য খুব চেষ্টা করছেন। আমি জানি না কেন বার বার একই বিরক্তিকর সংলাপে 1200+ পৃষ্ঠা লেখার প্রয়োজন ছিল necessary আমি মনে করি তার বইয়ের প্রথম 3 য় আমি তার বার্তা পেয়েছি। চরিত্রগুলির বক্তৃতা এবং সংগ্রামগুলির পুনরাবৃত্তি পুরানো দ্রুত পেয়েছে। আমি ভাবছিলাম যে এই বইটি আরও ভাল হবে তবে এটি করা যায় নি ... এর 700 পৃষ্ঠা পড়ার পরে আমি জানতাম আমি এটি শেষ করতে পারছি না। সব মিলিয়ে কিছুটা হতাশ হ'ল পঠন। দেখে মনে হচ্ছে এমন কোনও বই আপনি পছন্দ করবেন বা ঘৃণা করবেন। আমার জন্য, এটি পরের দিকে ঝুঁকছে।

clu

3.5 স্টার এটি একটি ভাল পড়া ছিল, কিন্তু আমি বিশ্বাস এবং বিশ্বস্ততা আরও ভাল পছন্দ। এটি ম্যাট এবং ইভানের গল্পের ধারাবাহিকতা এবং তাদের প্রত্যেকে কীভাবে তাদের সম্পর্কের সাথে আচরণ করে। ইভানটির এখনও কাজ করার মতো অনেক কিছুই ছিল এবং কখনও কখনও তার অ্যাঞ্জট কিছুটা হতাশ হয়ে পড়ে। ম্যাটর পাশাপাশি মোকাবেলা করার জন্য তার নিজস্ব সমস্যা রয়েছে তবে এটি ইভানের সাথে তার সম্পর্কের সাথে নয়। স্পষ্টতই সেখানে তার কোন কোয়ালিটি ছিল না। এই দু'এর কাছে ফিরে আসার বিষয়টি খুব ভাল লাগছিল এবং শেষ পর্যন্ত কীভাবে সমস্ত কিছু নিজেই কার্যকর হয়েছিল তা আমার পছন্দ হয়েছিল।

clu

this book is CRACK i like this book allot you will like this book if your into western stuff and indian times you could FIND THIS BOOK IN WOODYS LIBARY!!!!!!!!!!