ievalieu5f62

Eva Lieu Lieu থেকে নিউ ইয়র্ক থেকে নিউ ইয়র্ক

পাঠক Eva Lieu Lieu থেকে নিউ ইয়র্ক

চূড়ান্ত পাঠ্য + Eva Lieu Lieu থেকে নিউ ইয়র্ক

ievalieu5f62

আমি এই বইটিকে চারতারা রেটিং দেওয়ার বিষয়ে বিতর্ক করেছি, তবে আমি নিজে এটি করতে পারি না। 200 পৃষ্ঠার পৃষ্ঠা পর্যন্ত আমি এই বইটি সম্পর্কে একেবারে সবকিছু পছন্দ করেছি - তখন আমি ভেবেছিলাম এটি কিছুটা অদ্ভুত এবং অপ্রয়োজনীয় হয়ে পড়েছে। মনে হয় লেখক প্রথম অংশটি লিখেছেন এবং তারপরেই কোনও ভিন্ন (তবুও সমান) লেখক শেষ লিখেছেন। আমি এই বইয়ের অন্যান্য সমস্ত অংশকে একটি মাস্টারপিস হিসাবে পেয়েছি। একটি দুর্দান্ত, সংবেদনশীল চার্জড কাজ ... অদ্ভুত শেষ হওয়া অবধি।

ievalieu5f62

এই বইয়ে এরজেবেটের চিত্রায়ন দুর্দান্ত। তিনি হেরফের এবং কিছুটা খারাপ মনে হতে পারে, তবে এটি এমন একটি মন্দ যা যথেষ্ট পরিমাণে পাঠকের সাথে সম্পর্কিত হতে পারে। এটি আপনাকে দেখতে দেয় যে কোনও ব্যক্তি কীভাবে এই ধরনের ভয়াবহ কাজ করতে পারে। অবশ্যই, এটি historicalতিহাসিক কল্পকাহিনী তাই অনেকগুলি বিবরণ পরিবর্তন করা হয়েছিল এবং এতে একটি প্যারানরমাল-কিংবদন্তি ধরণের অনুভূতি ছিল যা গল্পটিকে খুব অন্ধকার করে তুলেছিল। আমি বইটি পছন্দ করেছিলাম এবং নিজেকে ইরজেবিটের সাথে সম্পর্কিত বলে মনে করি। তিনি উপেক্ষা করা হয়েছিল এবং আত্মবিশ্বাসের ঘাটতি ছিল এবং আপনি দেখতে পেলেন কীভাবে তিনি এই শক্তি অর্জন করতে চান। আমি অনুভব করেছি যে তাঁর পথ এবং সিনেস্ট্রার অনুরোধের সাথে, বেশ ভাল লোক তার কাজটি করতে পারে। অবশ্যই, বাস্তব জীবনে তিনি যে চূড়ান্ত প্রতিপন্ন করেছিলেন সেগুলি পূরণ করা সম্ভব হয়নি, তবে মিসেস লিবিয়ের এরজেবেট যে কেউ হতে পারতেন।

ievalieu5f62

"কি???" আমি কেবল এই গল্পটি বলতে পারি। আমি এটি রেটও করতে পারি না। আমি বিনামূল্যে ইবুক ডাউনলোড করেছিলাম কারণ আমি ভেবেছিলাম এটি মজাদার পড়া হবে কারণ লেখক এটিকে একটি অবজ্ঞাত বাচ্চাদের গল্প বলে দাবি করেছেন তবে এটি কিছুই ছিল না। সত্যিই এটি অদ্ভুত ছিল।