gregmullins

Greg Mullins Mullins থেকে Sherwood, OR, USA থেকে Sherwood, OR, USA

পাঠক Greg Mullins Mullins থেকে Sherwood, OR, USA

চূড়ান্ত পাঠ্য + Greg Mullins Mullins থেকে Sherwood, OR, USA

gregmullins

ছবি সহ ছোট বাচ্চাদের বইয়ের জন্য একটি গভীর গভীরতার রহস্য। ডুগালের ক্যাসলে একটি ভূত রয়েছে এবং রোলো এবং ট্যাইডি অবশ্যই রহস্যটি সমাধান করতে পারে। বেশ কয়েকটি সন্দেহভাজন এবং ক্লু রয়েছে যা তাদের সমাধানের দিকে নিয়ে যায়। পাঠকদের এবং পিতামাতার তাদের সাথে পড়া শুরু করার জন্য দুর্দান্ত!

gregmullins

আমি এ জাতীয় একটি বইয়ের জন্য একটি দীর্ঘ বইয়ের দিকে তাকিয়ে ছিলাম। বইটি খুব সুন্দর এবং মজাদার

gregmullins

আমি এই বইয়ের জন্য পৌঁছেছি কারণ আমি শুনেছিলাম যে প্রতিটি দিক থেকে এটি কতটা ভাল ছিল। আমি আফসোস করিনি। প্রথমে এটি ধীরে ধীরে চলতে শুরু করেছিল, তবে গল্পটি প্রকাশিত হওয়ার সাথে সাথে আমি আরও ম্লান হয়ে যাচ্ছিলাম এটি দেখার জন্য আকর্ষণীয় হয়েছিল যে বইয়ের সময় রোজ কীভাবে পরিবর্তিত হয়েছিল, মূলত লিসের কারণে :) আরও দায়বদ্ধ হয়েছিলেন :) আরও ভাল :) স্পষ্টতই আপনার বইয়ের একটি বই থাকবে :)।

gregmullins

রোজ সব ছেড়ে দিয়েছে তবে সবার জন্য নাচ ছাড়াও। তার সোভিয়েত প্রতিবেশী ইয়েরেনা ব্যালে নিয়ে এসেছেন। এক রাতে, ইরোনা রোজের শয়নকক্ষের জানালা দিয়ে ক্র্যাশ করে এবং দু'জন কয়েকজন বন্ধুকে নিয়ে নিউইয়র্ক সিটির সন্ধানে বেড়াতে যায়। প্রক্রিয়াটিতে, তারা একে অপর এবং তাদের সংস্কৃতি সম্পর্কে অনেক কিছু শিখতে পারে। এই দ্রুত পঠনটি মুভি সেন্টার স্টেজ এবং নিক এবং নোরার অসীম প্লেলিস্টের মধ্যে ক্রসের মতো মনে হচ্ছে এবং এটি একটি দুর্দান্ত সংমিশ্রণ!

gregmullins

লিরিকাল এবং মারাত্মক।