love542017e080

থেকে Zajaliennie, Belarus থেকে Zajaliennie, Belarus

পাঠক থেকে Zajaliennie, Belarus

চূড়ান্ত পাঠ্য + থেকে Zajaliennie, Belarus

love542017e080

এই বইটি একটি শালীন পড়া ছিল। এই বইটি খুব গভীর এবং এটি উত্থাপিত বিষয়গুলিতে (সমাজতন্ত্র, ব্যক্তিত্ব, রাজনৈতিক কাঠামো, ম্যাকিয়াভেলিয়ান রাজনীতি ইত্যাদি) নিয়ে প্রচুর আলোচনার জড়িত থাকতে পারে, তবে এটি অবশ্যই একটি বই যা আপনাকে অবশ্যই দুবার পড়তে হবে। বিভিন্ন চরিত্রের নাম এবং তার অতীত এবং বর্তমানের প্রতিটি অধ্যায়ে কীভাবে কাঠামোটি পরিবর্তিত হয় তার কারণে আমি হারিয়ে গিয়েছিলাম। তবে, আমাকে অবশ্যই স্বীকার করতে হবে, বইয়ের শেষটি সবকিছুকে এক সাথে বেঁধে দিয়েছে এবং পাঠককে তার সংগ্রামের পিছনে কারণ দেয়।

love542017e080

আশ্চর্য গল্প। নতুন এবং সতেজকর রোমান্টিক উপন্যাস। আপনার দিনগুলি কর্নি না করে রোম্যান্স এবং আরও রোম্যান্স দিয়ে পূর্ণ করবে। থাম বোম্বাই মিস করার জন্য।

love542017e080

(আপনি যদি শেষ পর্যালোচনাটি না পড়ে থাকেন তবে এই পর্যালোচনার একটি ছোটখাটো স্পোয়েল রয়েছে) সাইমন গ্রিন আবার আমাদেরকে দ্রোড মহাবিশ্বে ফিরিয়ে দেয়, মানবতার শামান। শেষ বইটিতে দ্রুডস অমরত্ব নিয়েছিল এবং শেষদিকে এডি সহ অনেকগুলি ক্ষতির মুখোমুখি হয়েছিল। তবে মৃত্যুও এডিকে বিশ্ব বাঁচানোর চেষ্টা থেকে বিরত রাখতে পারে না। এবার একটি শয়তানী ষড়যন্ত্র মানবতার সমস্ত প্রাণকে হুমকি দেয় এবং কেবল দ্রুড পরিবারই এটিকে থামিয়ে দিতে পারে। লাইব্রেরিয়ান নিরাময় হওয়ার পথে, একটি রহস্যজনক উপস্থিতি প্রকাশ পেয়েছে এবং পুরানো বন্ধুরা মনে হচ্ছে মৃত থেকে ফিরে আসে। এই বইটিতে এমন সমস্ত কিছু রয়েছে যা আমরা সায়মন আর গ্রিনের দ্রুড ইউনিভার্সের কাছ থেকে প্রত্যাশা করে এসেছি, দ্রুত গতি সম্পন্ন অ্যাকশন, গুপ্তচর চলচ্চিত্র / বইগুলি থেকে কিছু ক্লান্ত ক্লিক এবং টুইস্ট এবং টার্নগুলি যা আমরা দেখিনি। এটি একটি দুর্দান্ত পঠিত ছিল এবং আমি বলব এটি সম্ভবত সিরিজের দ্বিতীয় সেরা বই (সেরা বই প্রথমটি।) সবুজটির ক্রিয়া এবং পুনরাবৃত্তি বাক্যগুলির সাথে কয়েকটি খুব বেশি পৃষ্ঠা নেওয়ার প্রবণতা রয়েছে এবং এতে রয়েছে কিছু সিরিজের ছিদ্র যদি আপনি সিরিজের বাকি অংশগুলি পড়ে থাকেন তবে সামগ্রিকভাবে এটি একটি দুর্দান্ত পঠন এবং আমি পরবর্তী বইয়ের জন্য অপেক্ষা করতে পারি না।

love542017e080

An entertaining mystery from the American master of the genre. Archie Goodwin is a compelling and funny narrator. Nero Wolfe is a masterpiece of character. The mystery is suspenseful and delicious. Where, apart from Sherlock Holmes, are such things found? The answer is nowhere.