graceameliabarnard

Grace Barnard Barnard থেকে Avangard 020000, Kazakhstan থেকে Avangard 020000, Kazakhstan

পাঠক Grace Barnard Barnard থেকে Avangard 020000, Kazakhstan

চূড়ান্ত পাঠ্য + Grace Barnard Barnard থেকে Avangard 020000, Kazakhstan

graceameliabarnard

"আমি তাকে আমার বাহুতে নিয়ে যেতে চাই এবং তাকে শক্ত করে ধরে রাখতে চাই But তবে একই সাথে আমি জানি যে সে যা চায় তার ঠিক বিপরীত She সে মুক্তি পেতে চায়, এবং আমার যা চাইছিল তা সবই আমার বিরুদ্ধে তাকে আটকে রাখা। " Ld এল্ডার অ্যামি একটি সাধারণ 17 বছর বয়সী মেয়ে যার একটি প্রেমিক (যার সাথে তার প্রেমিক ছিল), এবং স্কুলে যায় (চলে গেছে), কিন্তু অ্যামি তার বাবা-মায়ের সাথে পরবর্তী 300 বছর ধরে হিমশীতল হয়ে পড়বে, এবং সেখান থেকে সরে যাবে on গডস্পিড একটি খুব বড় স্পেসশিপ। তিনি একটি নতুন গ্রহে তাঁর বাবা-মায়ের সাথে জাগ্রত হওয়ার কথা, যা তিনি না করার কথা বলেছিলেন তা 50 বছর আগে জেগে উঠেছিল এবং কেউ মারা যায় কারণ কেউ তার কেস খুলেছিল। অ্যামি আতঙ্কিত, এবং ভাল freaking আউট। তাকে পুনরায় হিমায়িত করা যায় না, এটি খুব ঝুঁকিপূর্ণ, এখন তাকে অবশ্যই তার বাবা-মা'র আগে জাহাজে কে মানুষ খুন করছে, বা তার পরবর্তী শিকারে পরিণত করা উচিত। মহাবিশ্ব জুড়ে আমি যতটা ভাবছিলাম যে এটি হতে চলেছে তার থেকে অনেক বেশি ভাল ছিল, অধ্যায়গুলি অ্যামির দৃষ্টিভঙ্গিতে থাকার এবং এল্ডারের দৃষ্টিকোণে থাকার মধ্যে পিছনে পিছনে পিছনে ফ্লিপ করে। আমি দেখতে পেয়েছি যে পুরো বইটিতে আপনি সহায়তা করতে পারবেন না, এই আশ্চর্যজনক পড়াটি আমি নিজেরাই লিখতে পারছি না, তবে মনে হচ্ছে আপনি গল্পের অংশ। আমি ভেবেছিলাম আখড়া বিশ্বজুড়ে ভারী রোম্যান্স ভিত্তিক হতে চলেছে, যখন সত্যিই রোম্যান্সটি অনেকটা পিছনে আসনটিকে সাসপেন্স এবং রহস্যের দিকে নিয়ে যায়। মহাবিশ্ব জুড়ে আমাকে থামিয়ে দিয়েছিল, আমি জাহাজে কারা মানুষকে হত্যা করছিল তা আমার জীবনের পক্ষে বের করতে পারিনি এবং এর আগে কী ঘটবে তা আমি কখনই জানতাম না। গডস্পিড হ'ল গোপনীয়তা এবং মিথ্যা দ্বারা নির্মিত একটি জাহাজ, যা সারা বিশ্বজুড়ে কখনও বিরক্তিকর মুহুর্তের জন্য তৈরি হয়েছিল। অ্যামি এবং বয়স্ক উভয়ই দুর্দান্ত চরিত্র, এবং আমি তাদের উভয় দৃষ্টিকোণ থেকে দেখতে পছন্দ করি! অ্যামি দৃ strong় ইচ্ছাশালী এবং তিনি কী চান তা জানে এবং মনের কথা বলতে ভয় পান না, এমনকি যদি তার যা বলা হয় তার জীবন তার ঝুঁকিপূর্ণ হতে পারে। তারপরে ওল্ডার আছেন, তিনি সবার চেয়ে অ্যামি থেকে আলাদা হয়ে মন্ত্রমুগ্ধ হয়েছিলেন এবং তার সম্পর্কে চিন্তাভাবনা বন্ধ করে দেবেন না বলে মনে হয়। প্রাচীনরা এল্ডারকে বলে যে সে সমস্যা, কারণ সে একজন 'ফ্রিক', তবে এটি এল্ডারের মন পরিবর্তন করে না, তাঁর কাছে তিনি নিখুঁত। সামগ্রিকভাবে এটি ছিল অসামান্য ওয়াইএ, রোম্যান্সের ছোঁয়া সহ সায়েন্স-ফাই থ্রিলার এবং আমি যে কেউ সাই-ফাই বা ওয়াইএ উপন্যাস পছন্দ করি তাদের কাছে এটির সুপারিশ করব! বেথ রেভিস একটি উপন্যাস লিখেছিলেন যা তার পাঠকদের ধরে ফেলবে এবং গডস্পিডে লুকিয়ে থাকা সমস্ত গোপনীয়তা এবং মিথ্যা দিয়ে তাদের মনকে পুরোপুরি উড়িয়ে দেবে! ক্রস ইউনিভার্স একটি উপন্যাস যা প্রচুর প্রশংসা পেয়েছে এবং এটির সুপারিশ করা হয়, এটি শেষ করার পরে আমি সহজেই বুঝতে পারি যে এটি এত লোকের কাছে প্রিয় কেন!

graceameliabarnard

হার্টের হাভেন (রোমান্স-1800s) - ওকে বার্নেট, জিল ফ্রম ফিকশন ডিবি: হ্যালি ফ্রেড্রিক্সেনের বাবা যখন সমুদ্রের কাছে হারিয়ে গিয়েছিলেন, তখন তিনি স্তম্ভিত হয়েছিলেন যে তিনি কিট হাওল্যান্ডকে তার অভিভাবক হিসাবে নাম দিয়েছেন। তিন বছর আগে হ্যালি সুন্দরী সান ফ্রান্সিসকো হুইলিং এজেন্টের জন্য একটি মেয়ের মোহ নিয়ে হ্যালি মুগ্ধ হয়েছিলেন। এখন তার চুমুগুলি স্বর্ণকেশী সৌন্দর্যকে শিহরিত করেছিল, এবং তার কোমলতা একটি আশ্চর্য প্রয়োজন জাগিয়েছিল। কিন্তু কিট নিষ্ঠুরতার সাথে প্রেমে বিশ্বাসঘাতকতা হয়েছিল ... এবং এই আবেগপ্রবণ মহিলার প্রতি তার অনুভূতির উপর বিশ্বাস রাখেনি যে তার হাসি দিয়ে তার প্রফুল্লতা তুলতে পারে এবং তাকে আকাঙ্ক্ষায় পূর্ণ করতে পারে। এবং হলি কোনও অসম্পূর্ণ লোকের কাছে মাথা নত করতে অস্বীকার করেছিল যিনি তাকে অসহায় সন্তানের মতো আচরণ করার জন্য জোর দিয়েছিলেন। তারপরে সুযোগ তাদের স্বামী ও স্ত্রী বানিয়েছিল এবং তাদের উইলের যুদ্ধে আবদ্ধ করে - এবং আকুল আকাঙ্ক্ষা করে। বিপদ ও বিশ্বাসঘাতকতার মধ্যেও তারা তাদের নিষ্ঠার উপর সিল মেরেছিল। কিন্তু কেবল যখন তারা তাদের অন্তরের কোমল রহস্যগুলি ভাগ করে নিয়েছিল তখনই তারা সেই গৌরবময় ভালবাসায় আনন্দিত হবে যা তাদের জন্য চিরকাল থাকবে! এটি প্রথম দিকে বার্নেট ছিল এবং ছেলে, এটি এটি দেখিয়েছিল। এটি সেরা "ঠিক আছে" ছিল।

graceameliabarnard

পড়ার জন্য খুব ভাল লেখা এবং হৃদয় বিদারক।

graceameliabarnard

Probably the best biography I've ever read.

graceameliabarnard

Once again, Brandon Mull has delivered. The brisk pace and the humorous dialog Fablehaven fans have grown to love is back in full. The action was non-stop from the beginning of the book. And there were tons of cool new magical objects and creatures that we've come to expect. This series just getting better. In the beginning, the series was cute but forgettable. But it has really grown on me. The final book of the series will be one of my most anticipated releases of 2010. Read in April of '09 and March of '10