ytanex01

Tanex Obach Obach থেকে Manolea 727238, Romania থেকে Manolea 727238, Romania

পাঠক Tanex Obach Obach থেকে Manolea 727238, Romania

চূড়ান্ত পাঠ্য + Tanex Obach Obach থেকে Manolea 727238, Romania

ytanex01

YA শিরোনাম। আমি সত্যিই এই বইটি পছন্দ করি. আমি নিজেকে সত্যিই লিয়ামের গল্পে চুষে পেয়েছি, এতটাই যে আমি যখন তার ভুল বোঝাবুঝি বা বেড়ানোর শিকার হচ্ছিলাম তখন আমি সত্যিই তার জন্য অনুভব করি। আমি ভেবেছিলাম এটি "জনপ্রিয় লোক" গল্পের একটি ভিন্ন কোণ। আমি ভেবেছিলাম সমর্থনকারী সমস্ত চরিত্র, এমনকি (দুর্ভাগ্যক্রমে) বাবা এবং মা খুব বাস্তববাদী ছিলেন। সামগ্রিকভাবে ভাল বই!

ytanex01

খুব ভাল! বিভিন্ন স্তরে এমন একটি সম্পূর্ণ গল্প। অসাধারণ চমক.

ytanex01

আমি মনে করি এটি পড়ার আগে এবং এটি প্রেম করে না, তবে এবার এটি সম্পূর্ণ দুর্দান্ত ছিল। অবশ্যই, আপনি বর্ণনাকারী সহ প্রতিটি চরিত্রকে ঘৃণা করেন এবং এটি একে অপরের সাথে ভয়াবহ কাজ করে এমন ভয়াবহ লোকদের দ্বারা পূর্ণ। তবে এটি আপনাকে চুষে খায় এবং পুরোপুরি আকর্ষণীয়। ভিক্টোরিয়ান্স এই বইটি দিয়ে কী করবে তার কোনও ধারণা ছিল না এবং আমাকে স্বীকার করতে হবে যে আমি কতটা ভাল তা জানি না, তবে এটি দুর্দান্ত। খুব কমপক্ষে, এটি নির্মাণে একটি অসাধারণ কীর্তি এবং প্রায় প্রতিটি আপাতদৃষ্টিতে গুরুত্বহীন উদাহরণে অর্থের স্তরগুলি অবাক করে দেয়।

ytanex01

ডেভিড ম্যাথিউস হলেন কলোরাডোর গভর্নরের আসনে প্রার্থী হওয়া অত্যন্ত জনপ্রিয় প্রার্থী। ক্যাথরিন ম্যাকলিড তার প্রচার প্রচার করেছেন। তার পায়খানা, বিষয়গুলি এবং কিছু ছায়াময় ব্যবসায়িক ব্যবসায়ের কয়েকটি কঙ্কালের গুজব রয়েছে তবে সত্যিই বোঝা যায় না এমন কিছুই নেই। প্রার্থী তার বাড়িতে হত্যা করা হয়েছে এমন খবর ছড়িয়ে পড়লে ক্যাথরিনের চেয়ে বেশি কেউ হতবাক হন না। এই হাই প্রোফাইল কেসটি যত তাড়াতাড়ি সম্ভব সমাধান করতে পুলিশ কাঁপছে। তার স্ত্রীর সমস্ত বিষয় নিয়ে উদ্দেশ্য রয়েছে এবং হত্যার অস্ত্র এমনকি তার বাড়িতে পাওয়া যায়। তবে ক্যাথরিন এমন একজনের কাছ থেকে একটি বেনামে ফোন কল পেয়েছিলেন যে তাকে বলে যে তারা হত্যাকারীকে প্রত্যক্ষ করেছে যে তারা অপরাধের ঘটনাটি ফেলেছিল এবং এটি তার স্ত্রী নয়। কেহরিন তার কেরিয়ার এবং তার জীবনকে লাইনে রাখে এমন সাক্ষী খুঁজতে যিনি হত্যাকারীকে সনাক্ত করতে পারেন। আমার চিন্তাভাবনা: আমি এই বইটিকে পছন্দ করতাম প্রথম কারণটি ছিল এটি শেষ বইয়ের তিন বছর পরে প্রকাশিত হওয়ার পরে বইটি কেবল এক বছর পরে তুলেছে। ক্যাথরিনের রোম্যান্সটি উন্নতি করেছে তবে খুব বেশি নয়, তিনি এখনও তার heritageতিহ্য সম্পর্কে আরও বেশি করে শিখছেন এবং রহস্যটি শীর্ষস্থানীয়। আমরা জানি যে হত্যাকারী কে প্রথম থেকেই এবং আমরা ক্যাথরিন সত্যের কাছাকাছি আসার সাথে সাথে ঘটতে থাকা সমস্ত কিছুর প্রতি তাদের প্রতিক্রিয়া দেখি। ক্যাথরিন একটি শক্ত নায়িকা তবে আমরা তার নরম দিকটিও দেখতে পাচ্ছি। তিনি নাটকের মুহুর্তে দুর্দান্ত তবে তিনি খুব মানবিক কারণ তিনি তার দেওয়ালগুলি নীচে ফেলে দিয়েছিলেন কারণ তিনি তার নিয়ন্ত্রণের বাইরে পরিস্থিতিগুলি পরিচালনা করেন। লেখক প্রায় কাব্যিক উপায়ে লিখেছেন যখন তিনি বইয়ের দৃশ্যগুলি সূর্যোদয়ের মতো সাধারণ বিষয়গুলি থেকে সূচিতের জায়গাগুলিতে যে জায়গাগুলিতে ভ্রমণ করেছেন সেদিকে বর্ণনা করেছেন। আমি এই লেখকের রচনাটি পড়ার চেষ্টা করেছি বলে আমি আনন্দিত। তিনি একজন অসামান্য গল্পকার। ক্যাথরিনের পূর্বপুরুষেরা তিনি কতটা সুন্দরভাবে একটি গল্প বলেছেন তাতে খুব গর্বিত হবে। আমি আমার পড়ার সময়সূচী উইন্ড রিভার রহস্যগুলিতে কাজ করার একটি উপায় খুঁজে পেতে চলেছি। আমার মনে হয় আমি কিছু দুর্দান্ত বই মিস করছি। উপাদান সংযোগের প্রকাশ: আমি এই বইটি বার্কলে পাবলিশিং গ্রুপ থেকে বিনামূল্যে পেয়েছি। আমার ইতিবাচক পর্যালোচনা লেখার দরকার ছিল না। আমি যে মতামত প্রকাশ করেছি তা আমার নিজস্ব। কোনভাবেই প্রশংসামূলক অনুলিপি পাওয়া আমার এই বইটির পর্যালোচনা প্রতিফলিত করে না। আমি ফেডারেল ট্রেড কমিশনের ১ C সিএফআর, পার্ট 255 অনুসারে এটি প্রকাশ করছি: "বিজ্ঞাপনে অনুমোদন এবং প্রশংসাপত্রের ব্যবহার সম্পর্কিত গাইড"।