forpetroff

Alexandr Petrov Petrov থেকে Boboc 127191, Romania থেকে Boboc 127191, Romania

পাঠক Alexandr Petrov Petrov থেকে Boboc 127191, Romania

চূড়ান্ত পাঠ্য + Alexandr Petrov Petrov থেকে Boboc 127191, Romania

forpetroff

আমার জন্য আরও 3.5। এটি একটি ভাল গল্প, তবে আগের দুটি বইয়ের স্তরে আমাকে জড়িত করতে ব্যর্থ হয়েছিল। মনে হয়েছিল এটি একটি নির্দিষ্ট প্লট পয়েন্ট সম্পর্কে ছিল (যা আমি এটি সম্পূর্ণরূপে স্পয়লার-ওয় বলে ব্যাখ্যা করব না), এবং ভাল-লিখিত এবং আকর্ষণীয় হলেও, আমি কখনই সংঘাতযুক্ত অনুভূতি কাঁপতে পারি না (এবং সমস্ত কল্পকাহিনী যেমন সংকলিত , এটি আমাকে জানিয়েছিল আমার ব্যস্ততার স্তরটি কোথায় হওয়া উচিত নয়)। আমি সন্দেহ করি এটি এমন একটি বই যা পরবর্তী পর্যন্ত লিড হিসাবে লেখা দরকার ছিল, তাই সামগ্রিকভাবে আমি কিছুটা হতাশ হয়েছি।

forpetroff

আজীবন বন্ধুত্বের সম্পর্কে সুন্দরভাবে রচিত গল্প - একটি লোটং - 1800 এর দশকে চীনে দুটি মহিলার মধ্যে; এবং নুশুর গোপন এবং কাব্যিক ভাষা বাল্যকালে শুরু হওয়া পা-বাঁধাইয়ের বিচ্ছিন্নতার মাধ্যমে যোগাযোগের জন্য তৈরি হয়েছিল। এই গল্পটি প্রায় নিখুঁত, এটি খুব ঘরোয়া এবং কিছুটা সংরক্ষিত থেকে শুরু হয় তবে এটি মূল বিষয় part অবশ্যই সমাপ্তি মূল্যবান, এটি আরও এবং আরও বাস্তব হয়ে ওঠে। খুব স্নেহ - pg। 210: "তাদের বেঁচে থাকার ভাগ্য ছিল না," আমি বলেছিলাম। "কৃতজ্ঞ থাকুন, কারণ তাদের সাথে সম্ভবত কিছু ভুল ছিল We আমরা মহিলারা কেবল আবার চেষ্টা করতে পারেন-" "ওহ লিলি, আপনি যখন এমন কথা বলেন যে আমার মাথা শূন্য বোধ করে I আমার পায়ের নীচে পথ দিতে চান? আপনার এখন ফিরে যাওয়া উচিত me আমাকে আমার মায়ের সাথে থাকতে দাও ... "

forpetroff

অনেক আকর্ষণীয় অন্তর্দৃষ্টি, তবে আমি পদ্ধতি দ্বারা কিছুটা হতাশ: এটি প্রায়শই মনে হয় যে তিনি যে পয়েন্টগুলি তৈরির চেষ্টা করছেন তার জন্য তিনি বিমূর্ততার ভুল স্তরে কাজ করছেন। এই বইটি সম্পর্কে আমি অনেক কিছুই বুঝতে পারি না, যার কয়েকটি সম্ভবত নিছক অজ্ঞতার পরিণতি (এবং আমি কেবলমাত্র অর্ধেক পথ পেরিয়ে এসেছি) এবং এর কয়েকটি পর্যাপ্ত বোঝার ধারণা করা খুব কঠিন বলে মনে হয় যে কোনও ক্ষেত্রে (উদাহরণস্বরূপ: একটি অ্যান্টোলজি যেখানে সম্ভাব্যতা থেকে মুক্তি দেওয়া হয়? কীভাবে এটি কাজ করবে?) আমিও জানি না যে তিনি মাঝে মধ্যে আইনটির কথা বলার পরেও ভুলে যেতে দেখেন যে সত্যটি তিনি কীভাবে তৈরি করবেন? রূপকভাবে কথা বলা, এবং রূপক ব্যক্তিত্ব গঠন করা হয় - অ্যাঙ্গাস ফ্লেচার হিসাবে (অ্যান্টনির পক্ষে পার্শ্ব নোট - মনে রাখবেন যে ডঃ লেহনার কীভাবে তাঁর সম্পর্কে কথা বলতেন?) আমাদের প্রশ্নের উত্তরে এই বিষয়টির কিছু গুরুত্বপূর্ণ দিক বাদ দিয়ে বলেছেন। স্পেনসারকে তার রূপক রূপ (রাত্রি, কাঠ, মরুভূমি, সমস্ত কাটা) কে রূপ দেওয়ার জন্য হিংস্রতার (টেস্কি) আধিকারিক প্রাকৃতিক জগতের অর্ধেক অংশ কেটে ফেলতে হয়েছিল, আগমনকে আইনের আরও ভাল অংশটি কেটে ফেলতে হয়েছিল এর গতিবিধি আলোচনা করতে সক্ষম। আমার ধারণা এটির মূল্য আছে তবে আমি জানি না। তিনি যদি দুর্দান্ত আয়াতটি লিখতেন তবে আমি পুরো জিনিসটিতে বিক্রি হয়ে যেতাম। কখনও কখনও এটি আবার বার্তাবাহক ইতিহাস মত মনে হয়। আমার ধারণা খারাপ জিনিস আছে।