frontdeskb106

Front Desk Desk থেকে Mandia Bardalani N.C., Assam, India থেকে Mandia Bardalani N.C., Assam, India

পাঠক Front Desk Desk থেকে Mandia Bardalani N.C., Assam, India

চূড়ান্ত পাঠ্য + Front Desk Desk থেকে Mandia Bardalani N.C., Assam, India

frontdeskb106

এটি রোল্যান্ড ডেসচাইনের মহাকাব্যিক কাহিনীটির সম্পূর্ণ চিত্তাকর্ষক সূচনা, আইকোনিক এবং উপাধিযুক্ত "গনস্লিংগার" এবং তাঁর নেমেসিসের অনন্য অনুসরণ, (রহস্যময় "কালো রঙের মানুষ") এবং পৌরাণিক টাওয়ার যা তার মনকে মোহিত করেছে এবং উদ্দেশ্য পুরো অর্থে। শার্পশুটিং, গাধা-লাথি মারার এবং সাধারণ কুল-হস্ত খারাপ-জমায়েতের পথে, রোল্যান্ড জ্যাক চেম্বারের মুখোমুখি, আমাদের বিশ্ব / মহাবিশ্বের এক আসন্ন পছন্দনীয় ছেলে, যিনি খণ্ড পুত্র / অংশ শিক্ষানবিস বন্দুকের ছাঁটাই হয়ে উঠবেন / আমাদের কাছে মানবতার প্রতি অংশ হয়ে উঠবেন নায়ক। এটি সিরিজের সাতটি বইয়ের মধ্যে সংক্ষিপ্ততম, তবে এটি রোল্যান্ডের একটি কেন্দ্রীয় চরিত্রের উবার-কাউবয়ের সাথে আমাদের পরিচয় করিয়ে দেওয়ার একটি দুর্দান্ত কাজ করেছে (এমন একটি চরিত্র যা ধারাবাহিকটি চালিয়ে যাওয়ার সাথে সাথে আরও বহুমাত্রিক বেড়ে ওঠে), তার অনুসন্ধান , তার প্রথম সাইডিকিক এবং সিউডো-স্টিম্পঙ্ক-ওয়েস্টার্ন / সিউডো-পোস্ট-অ্যাপোক্যালিপটিক মিলিউ যা কমপক্ষে ছয়টি উপন্যাসের জন্য রিডারের দৃষ্টি আকর্ষণ করবে, (আমি সপ্তমীর পক্ষে কথা বলতে পারব না, কারণ আমি খুব বেশি দূরে পৌঁছিনি) এটা তথাপি). কিং এই সিরিজে এমন একটি বিশ্ব তৈরি করে যা একবারে তাত্পর্যপূর্ণভাবে পরিচিত এবং আকর্ষকভাবে এলিয়েন। উদাহরণস্বরূপ, রোল্যান্ডের বিশ্বে আর্থুরিয়ান কিংবদন্তি রয়েছে, তবে এই পৃথিবীর আর্থার একটি তরোয়াল নয়, বন্দুক চালিয়েছিলেন এবং নাইটের পরিবর্তে বন্দুকধারীদের নেতৃত্ব দিয়েছিলেন। প্রযুক্তি এবং সংস্কৃতির অবশিষ্টাংশগুলিও রয়েছে যা দেখে মনে হয় আমাদের নিজের পৃথিবীটি পেরিয়ে গেছে, (বা সম্ভবত বেঁচে থাকতে পারে?), অবশ্যই (বিটলসের প্রতিটি পৃথিবীতে একটি গান থাকবে!)। তবুও এই পৃথিবীতে ভূখণ্ড, প্রাণী এবং এমনকি শারীরিক আইন (বা এর অভাব) মেনে চলছে যা সিদ্ধান্তগতভাবে অন্য জগতের হয় are একমাত্র বিশ্ব-বিল্ডিংটি পড়ার পক্ষে মূল্যবান এবং শেষের পৃষ্ঠায় ভালভাবে সক্রিয় কল্পনার সাথে কারও মনকে পুরোপুরি যুক্ত করা উচিত। সতর্কতা: এই সিরিজটি তাত্ক্ষণিকভাবে আসক্ত হয়। বিদেশে ভ্রমণের আগে এই বইটি শুরু করবেন না, বা আপনাকে ছুঁয়ে দেওয়া হবে যে আপনি সম্পূর্ণ হওয়ার পরে তত্ক্ষণাত্ সিক্যুয়ালগুলি পেতে পারবেন না, (যদি না আপনার কাছে আন্তর্জাতিক অ্যাক্সেস সহ কোনও ই-রিডার না থাকে)। আমি সম্প্রতি এটি অডিও ফর্ম্যাটে শুনে "পড়া" করেছি। বর্ণনাকারী আশ্চর্যজনক - তিনি মাংসে রোল্যান্ড ডেসচাইনের মতো শোনাচ্ছেন - যা ইতিমধ্যে আকর্ষণীয় কাহিনীটিকে উপভোগের উচ্চ স্তরে নিয়ে আসে (এটি 4 থেকে 5 তারা থেকে উত্থাপন করে, সত্যই)। তিনি একাই কিংয়ের সিউডো-ওয়েস্টার্ন উপভাষার জন্য যা করেন তা যাদুকর।

frontdeskb106

ছোটবেলায় আমি একটি নিম্ন গ্রেডের সাথে থাকতাম, একদিনের নির্জন দ্বীপে জাহাজটি নষ্ট হয়ে যাওয়ার দীর্ঘস্থায়ী, বৈধ উদ্বেগ। ওয়াল্টার ফারলির দ্য ব্ল্যাক স্ট্যালিয়ন সহ এই বইটি সেই ভয় ও মুগ্ধতা সরবরাহ করেছিল। আমি সম্ভবত এটি চতুর্থ শ্রেণি থেকে পড়িনি তবে অবশ্যই এই বইটিকে গুড ফ্রেন্ডস হিসাবে বইয়ের তালিকায় গণনা করছি for

frontdeskb106

ভাল লাগল! আমি এটি দু'বার পড়েছি এবং সম্ভবত এটি আবার পড়ব। বইটিতে যে সমস্যা ও দু: খ প্রকাশিত হয়েছে তা সত্ত্বেও আমি এটি খুব শান্তিপূর্ণ এবং উত্থিত পেয়েছি। আমি ঘোড়া প্রশিক্ষণের কৌশলগুলি পড়তে উপভোগ করেছি। আমি অবাক হই যে, লেখক যদি নিজের লালন-পালনের ক্ষেত্রে অবিচ্ছিন্ন ঘোড়া এবং অল্প বয়সী মহিলার মধ্যে সাদৃশ্য আঁকতে চেয়েছিলেন। আমি অবশ্যই সেভাবে দেখেছি। অত্যন্ত বাঞ্ছনীয়.