thomasmiani

Thomas Miani Miani থেকে Cean 447282, Romania থেকে Cean 447282, Romania

পাঠক Thomas Miani Miani থেকে Cean 447282, Romania

চূড়ান্ত পাঠ্য + Thomas Miani Miani থেকে Cean 447282, Romania

thomasmiani

আপনি যদি এই ধরণের জিনিসটিতে থাকেন তবে আকর্ষণীয় পড়ুন।

thomasmiani

আমি এই বইটি খুব পছন্দ করেছিলাম - এটি আমাকে হেসে ও কাঁদিয়ে তোলে - কখনও কখনও একই সময়ে

thomasmiani

আমি এটি হাই স্কুলে পড়েছি এবং সম্প্রতি সম্প্রতি, যখন আমি শিকাগোতে চলে এসেছি। এটি ধীরে ধীরে এবং গল্পটি কোথাও যায় না তবে পরিস্থিতিটির ইতিহাস - 19 শতকের শেষ দিকে শিকাগোর কসাইখানা এবং কারখানাগুলি - বেশ আশ্চর্যজনক। এটি শুরু করার জন্য এটিকে একটি 4-তারা বলুন এবং যদি আপনি এটিটি সম্পাদন না করেন তবে নিজেকে দোষী মনে করবেন না।

thomasmiani

বইটিতে পর্যালোচনা করা হয়েছে যে কীভাবে লিংকন কোনও আনুষ্ঠানিক সামরিক শিক্ষা ছাড়াই যুদ্ধ শুরু করেছিলেন এবং সেনা সেনাপতি ও প্রধান হওয়ার জন্য জ্ঞান এবং অন্তর্দৃষ্টি বিকাশ করেছিলেন। তার শীর্ষ জেনারেলের সাথে তার সম্পর্কগুলি সাবধানে বিশ্লেষণ করা এবং অন্বেষণ করা হয়। গৃহযুদ্ধের সময় সামরিক কৌশল নিয়ে আগ্রহী যে কেউ এই বইটি উপভোগ করবেন।

thomasmiani

এটি ছিল "ওহ আমার ...শ্বর ... বাহ" গরম! আমি প্রচুর পরিমাণে ফুলে ফুলে ফুটে উঠা এরোটিকাটি পড়ি নি তবে এটি আমার পড়া সবচেয়ে বাষ্পী, সেক্সি, দুষ্টু, গরম, গরম, উত্তপ্ত উপন্যাস হবে। আমি সাধারণত ইরোটিকার সাথে বিরক্ত হই কারণ স্পষ্টতই ... এটি কেবলমাত্র যৌন সম্পর্কে এবং কেবল একটি বিড়ালকে ত্বকে নেওয়ার অনেকগুলি উপায় রয়েছে (এরোটিকা নিয়ে আলোচনা করার সময় সম্ভবত সেরা দৃশ্য নয় - দুঃখিত)। তবে সিম্পলি সেক্সুয়াল খুব কৃপণ ছিল এবং এর সাথে কোনও ভ্যানিলা সেক্স জড়িত ছিল না। আপনি নাম দিন - এটি ঘটছিল। এবং এটি শীর্ষে বলতে - সেখানে একটি উপভোগযোগ্য গল্পরেখা ছিল। সুতরাং কেট পিয়ার্স পর্যন্ত দুটি বড় থাম্বস - দুর্দান্ত ব্যালেন্সিং অ্যাক্ট এবং সম্ভবত সিরিজের বাকী অংশটি পড়তে হবে।

thomasmiani

এটা ভাল ছিল। আমি শেষটি এড়িয়ে গেলাম কারণ আপনি কী ধরনের হতে চলেছেন তা বলতে পারেন! এখন ভিনসেন্টের দিকে!