wwwmodutec

Yeison Adrian Dorado Adrian Dorado থেকে Tarf Behbal Bahadur, Punjab 144626, India থেকে Tarf Behbal Bahadur, Punjab 144626, India

পাঠক Yeison Adrian Dorado Adrian Dorado থেকে Tarf Behbal Bahadur, Punjab 144626, India

চূড়ান্ত পাঠ্য + Yeison Adrian Dorado Adrian Dorado থেকে Tarf Behbal Bahadur, Punjab 144626, India

wwwmodutec

এটি ব্রেকথ্রু ভার্চুয়াল স্বপ্ন দেখার প্রযুক্তি থেকে কিছু চমত্কার নতুন পরীক্ষার ফলাফল সম্পর্কে একটি বই। ব্যথা পরিচালনার ক্লিনিকাল স্টাডিজ দেখিয়েছে যে অংশগ্রহণকারীদের একটি বিশাল শতাংশ প্লেসবো-এফেক্ট বেস স্তরের উপরে ব্যথা ত্রাণের একটি মাত্রা অনুভব করেছে, যা পরামর্শ দেয় যে ভার্চুয়াল ড্রিমিং প্রযুক্তি ব্যথা পরিচালন পদ্ধতি হিসাবে একটি নির্দিষ্ট প্রয়োগ রয়েছে। ভার্চুয়াল স্বপ্ন দেখা এবং পোস্ট ট্রমাটিক স্ট্রেস ডিসঅর্ডার দ্বারা সৃষ্ট ঘুমের ধরণগুলি অধ্যয়ন দেখায় যে চিকিত্সা করা গোষ্ঠীর ঘুমের ধরণগুলি উল্লেখযোগ্যভাবে উন্নতি হয়। যদিও পিটিএসডি সম্পর্কিত ফ্ল্যাশব্যাকের অধ্যয়ন থেকে প্রাপ্ত ফলাফলগুলি দেখায় যে ভার্চুয়াল ড্রিমিং চিকিত্সা একটি উল্লেখযোগ্য হ্রাস পেয়েছিল। একইভাবে, ভার্চুয়াল ড্রিমিং এবং পিটিএসডি সম্পর্কিত হতাশার অধ্যয়নটি দেখায় যে কন্ট্রোল গ্রুপের সাথে তুলনা করাতে ভার্চুয়াল ড্রিমিং চিকিত্সা গোষ্ঠীর জন্য ওষুধের মাত্রায় শতাংশ ক্রমাগতভাবে কম হয় lower অনিদ্রা অধ্যয়নের ফলাফলগুলি অনিদ্রার চিকিত্সার ক্ষেত্রে ভার্চুয়াল স্বপ্ন দেখানো খুব কার্যকরী উপাখ্যানীয় প্রমাণকে সমর্থন করে। ক্ষণস্থায়ী অনিদ্রা অধ্যয়ন থেকে প্রাপ্ত ফলাফলগুলি নতুন প্রযুক্তিটি যারা ব্যবহার করে তাদের জন্য চারটি অনিদ্রা ধরণের বোর্ডের উন্নতি দেখায়। তীব্র অনিদ্রায় আক্রান্ত ব্যক্তিরা ক্ষণস্থায়ী গ্রুপের তুলনায় ওষুধের হ্রাস কম দেখিয়েছিলেন, তবে ভার্চুয়াল স্বপ্ন দেখার প্রযুক্তি এখনও তাদের ওষুধের চাহিদা গড়ে দুই তৃতীয়াংশ কমিয়েছে। ক্রনিক ইনসোমনিয়াতে অংশগ্রহণকারীরা তিনটি দলের মধ্যে অন্তত উপকৃত হলেও তাদের ওষুধের মাত্রা এখনও যথেষ্ট পরিমাণে হ্রাস পেয়েছিল এবং ভার্চুয়াল স্বপ্ন দেখার চিকিত্সার সাথে ঘুমের সাবলীলতা উন্নত হয়েছিল। এই গবেষণাগুলি ভার্চুয়াল ড্রিমিং এবং প্রযুক্তির চিকিত্সাগত সুবিধার মধ্যে একটি নির্দিষ্ট লিঙ্ক দেখায় এবং সম্পর্কিত ক্ষেত্রে এটির ব্যবহারের সুযোগটি প্রতিষ্ঠিত করার জন্য আরও গবেষণা প্রয়োজন।

wwwmodutec

কিছুটা সাগা না পড়ার পরে আমি সিদ্ধান্ত নিয়েছিলাম যেখান থেকে ছেড়ে এসেছি সেখান থেকে আবার শুরু করব। তবে আমি নিজেকে বিরক্ত এবং শেষ পৃষ্ঠায় পৌঁছানোর জন্য লড়াই করতে দেখেছি। কেউ কেউ বলতে পারে এটি কেবল এটির জন্যই ছিল কারণ আমি এটিকে নিজের জন্য নষ্ট করেছিলাম তবে আমি মনে করি এটি যদি আমি এটির ক্ষতি না করে তবেও আমি এটি পছন্দ করি না। এখানেই অবশেষে পড়া বন্ধ করেছিলাম।