anirudh28

Anirudh R Nandan R Nandan থেকে Capitanejo, Venezuela থেকে Capitanejo, Venezuela

পাঠক Anirudh R Nandan R Nandan থেকে Capitanejo, Venezuela

চূড়ান্ত পাঠ্য + Anirudh R Nandan R Nandan থেকে Capitanejo, Venezuela

anirudh28

ডাইভারজেন্ট একটি দুর্দান্ত, চমত্কার আত্মপ্রকাশ উপন্যাস। ডাইস্টোপিয়ান উপন্যাসগুলির ক্রমবর্ধমান জনপ্রিয়তার সাথে, এই বইটি সত্যই প্রচুর পরিমাণে দাঁড়িয়েছে। যেহেতু আমি হাঙ্গার গেমসের সাথে জড়িত হয়েছি, তাই ডাইস্টোপিয়ান উপন্যাসগুলি আমার হৃদয়ের কাছে এসেছিল। সুতরাং যখন আমি এটি একটি বইয়ের ব্লগ থেকে দেখেছিলাম যে এই বলে যে আপনি যদি টিএইচজি এর অনুরাগী হন তবে এটি আপনার পক্ষে ভাল বই, আমি এখনই এটি পড়েছি। এবং ভাল, এটা সত্য ছিল। এটি সত্যিই একটি দুর্দান্ত বই ছিল। আমি যখন এটি পড়া শুরু করি তখন এটি আমাকে টিএইচজি-র কথা মনে করিয়ে দেয়। তবে আমি এটিকে সত্যই তুলনা করিনি কারণ তাদের কিছু মিল রয়েছে যদিও তাদের এখনও নিজস্ব অনন্য ধারণা এবং শৈলী রয়েছে। এই বিশ্বে সমাজটি 5 টি বিভিন্ন বিভাগে বিভক্ত ছিল, জনগণের মূল্যবোধের ভিত্তিতে দলাদল: সততার জন্য স্নেহধারী, করুণার জন্য মনোভাব, সাহসের জন্য সাহসী, বুদ্ধিমত্তার জন্য ইরুডাইট এবং নিঃস্বার্থতার জন্য অ্যাবনেগেশন। ট্রিস যখন ১ turned বছর বয়সে পরিণত হবে তখন তাকে কোন দল হতে হবে তা বেছে নিতে হবে। এবং তার অবাক করা অনেক কিছুই তিনি ডান্টলেস বেছে নিয়েছিলেন। তাকে তার পরিবার ছেড়ে চলে যেতে এবং মোট বিভিন্ন জিনিস এবং মূল্যবোধ শিখতে, চ্যালেঞ্জের মুখোমুখি হতে হয় এবং গোপনীয় জিনিসগুলি রাখে এবং আবিষ্কার করে যা তাকে মারাত্মক বিপদে ফেলতে পারে। ট্রিস একটি শক্তিশালী, উগ্র, স্বতন্ত্র তবে তবুও সুন্দর চরিত্র। তিনি জানেন যে তিনি তার পরিবারের থেকে কতটা আলাদা, যদিও তিনি 16 বছর তার জীবনযাত্রা জীবনযাপন করে জীবন যাপন করেছিলেন তিনি জানেন তার গভীর ভিতরে তিনি জানেন যে তিনি এতটা দূরে রয়েছেন। আমি পছন্দ করি যে কীভাবে তিনি তার চ্যালেঞ্জগুলির মুখোমুখি হন এবং কীভাবে তিনি সেখান থেকে জিনিস শিখেছিলেন এবং উপলব্ধি করতে পেরেছিলেন এবং বিভিন্ন গ্রুপের অন্যান্য ব্যক্তির সাথে দেখা করার মাধ্যমে। তিনি হলেন এক ধরণের নায়িকা যিনি সত্যিই মজাদার এবং উত্তেজনাপূর্ণ, একটি কিক-গাধা। আর তারপরে চার! * ছুঁয়ে যায় * ওহ ভাল, আপনি কেবল তাঁর সম্পর্কে সমস্ত কিছু পছন্দ করবেন love (হ্যাঁ, চমকপ্রদ জন্য এত কিছু।) যাইহোক, তিনি রহস্যময় কিন্তু সত্যিই ভাল চরিত্র আছে। তিনি কীভাবে ট্রিসের যত্ন নিয়েছিলেন, কীভাবে তিনি প্রশিক্ষণ পরিচালনা করেছিলেন এবং অনেক জটিল পরিস্থিতি নিয়েছিলেন, কীভাবে তিনি ট্রিসকে পর্যবেক্ষণ করেছেন, তিনি কীভাবে সরাসরি তাঁর কাছে স্বীকার করেছিলেন, (আমি সত্যিই এই তালিকার সাথে এগিয়ে যেতে পারি। এলওএল।) এবং তিনি কীভাবে দেখিয়েছিলেন তার তার দুর্বল দিক - তার চারটি দুর্বলতা। উইল এবং ক্রিস্টিনা, ট্রিসের বন্ধুরা সত্যিই মজার এবং সুন্দর আপনি তাৎক্ষণিকভাবে তাদের পছন্দ করবেন। এবং ত্রিসের মা, যিনি খুব বোঝাপড়া, যত্নবান, সাহসী এবং শক্তিশালী। ভেরোনিকা রথ এমন একটি আকর্ষণীয় এবং অনন্য বিশ্বের এবং দুর্দান্ত চরিত্রগুলি তৈরি করে দুর্দান্ত কাজ করেছিলেন। আমি সবার কাছে এটি সুপারিশ করছি, বিশেষত যারা ডাইস্টোপিয়া পছন্দ করেন। অবশ্যই একটি দুর্দান্ত পড়া! Review এই পর্যালোচনাটি বই ওভারডোজ এও পোস্ট করা হয়

anirudh28

আমি লেখক নির্মিত এই বিশ্বের ভালবাসি। গল্পের অগ্রগতির সাথে তিনি বিশ্বকে বিকশিত করছেন। প্রথম বইয়ের দম্পতিদের সন্তানরা এখন কিশোরী হিসাবে উপস্থিত হচ্ছেন পরবর্তী প্রজন্মটি। এই গল্পের ক্ষতিগ্রস্থ দুটি ব্যক্তি অবশেষে একে অপরকে খুঁজে পাওয়ার জন্য এতগুলি পথ দিয়ে কাজ করে। অবশ্যই, Fams দুর্দান্ত।

anirudh28

আমি সম্ভবত এই বইটি বেশি পছন্দ করতাম যদি আমি আঠার পরিবর্তে বারো বছর বয়সে এটি পড়তাম। কারণ এতক্ষণে, আমি এটিকে বিশেষ কিছু করার জন্য পর্যাপ্ত কল্পনার বই পড়েছি। তবে আমার পছন্দ মতো কিছু জিনিস ছিল: -নারকন বিড়াল -হ্যারি পার্বত্য মানুষের সংস্কৃতিতে খাপ খাইয়ে নিয়েছিল এবং তাদের ভাষা শিখছিল। -এই ওয়াইএ বইতে যথেষ্ট জটিল রাজনীতি ছিল যা আপনি সাম্রাজ্যবাদ সম্পর্কে একটি শিশুর সাথে গুরুতর আলোচনা করতে পারেন। - হ্যারি তার অপহরণে ক্লিষ্ট হয়ে আছেন, ক্লিচকে অস্বীকার করছেন। -ওয়াল-দিয়ে দেয়াল জিনিসটি দুর্দান্ত ছিল! -আর সেই চই পান! আমি এটা চেষ্টা করতে চাই। এবং আমি এই বইটির সম্পর্কে সত্যই কিছু ঘৃণা করি না, তখন আমি খুব বিরক্ত হয়েছিলাম যে হ্যারি শেষ দিকে ম্যাজিকভাবে করলাথের প্রেমে পড়েছিলেন, যখন এই বিন্দুটির আগে কেবলমাত্র ন্যূনতম লক্ষণ ছিল। এবং তারপরে সে স্থির করে তাকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছে !! মারাত্মকভাবে মেয়ে, আপনি এমনকি ডুডের সাথে প্রথম তারিখেও যাননি এবং হঠাৎ আপনি ছিটকে পড়েছেন এবং এটি উপকথা এবং আপনার ছয় বাচ্চা রয়েছে এবং খারাপ গাধার ওয়ারিয়র হ্যারি কোথায় গেছে?