pale

Alessandra Piacentini Piacentini থেকে Bakhtpura, Rajasthan, India থেকে Bakhtpura, Rajasthan, India

পাঠক Alessandra Piacentini Piacentini থেকে Bakhtpura, Rajasthan, India

চূড়ান্ত পাঠ্য + Alessandra Piacentini Piacentini থেকে Bakhtpura, Rajasthan, India

pale

এটি কখনই "আমেরিকান সাইকো" এর উচ্চতায় পৌঁছায় না এবং চরিত্রগুলিও আমাকে "জিরোর চেয়ে কম" তেমন আগ্রহী করে তোলে না। এটি এখনও পড়া ভাল।

pale

শিকারির হাত থেকে চিরের বিড়িংয়ের ক্ষেত্রগুলিকে রক্ষার জন্য জার্মানির সন্ধানের জর্জ শ্যাচলারের গল্প। তাঁর প্রকৃত ভিত্তি খুঁজে পাওয়ার দরকার ছিল যা বেশ শক্ত ছিল কারণ কেউই জানত না যে এটি কোথায়। তিনি বিভিন্ন বিভিন্ন বছর তাদের অনুসরণ করার চেষ্টা করেছিলেন কিন্তু ব্যর্থ হন। তারপরে, 4 জন পর্বতারোহী তাদের অনুসরণ করার প্রস্তাব দিয়েছিল। তারা প্যাকস ঘোড়া হবে। এটি 200 মাইলেরও বেশি পথের ভ্রমণ ছিল। যদিও বইটিতে তিনি চিরাসের সুরক্ষা পেতে সফল হয়েছেন কিনা তা অন্তর্ভুক্ত নয়।

pale

কৌতূহলী, দু: খিত এবং মনোরমও, আমি এই বইটি সম্পর্কে কীভাবে অনুভব করব তা নিশ্চিত নই। একটি নির্দিষ্ট উপহার এবং তার অদ্ভুত পরিবার সহ 9, 12, 17 এবং তার বেশি বয়সী একটি অল্প বয়সী মেয়ের গল্প। আপনি রোজ এবং তার মা, বাবা এবং ভাইয়ের একাকীত্ব অনুভব করেন এবং তাই চান যে তারা একে অপরের সাথে বা তাদের জীবনে কারও সাথে কথা বলতে পারে। বাহ, এই বইটি সত্যই সমস্ত মানুষের অন্তর্নিহিত বিচ্ছিন্নতার সাথে কথা বলে এবং সেই অর্থে পড়তে মজা লাগে না। এবং তবুও, আমি বইটি পছন্দ করেছি, কেন তা ঠিক জানি না।