recruitersignupd5f1

Recruiter Sign Sign থেকে Golubinci, Serbia থেকে Golubinci, Serbia

পাঠক Recruiter Sign Sign থেকে Golubinci, Serbia

চূড়ান্ত পাঠ্য + Recruiter Sign Sign থেকে Golubinci, Serbia

recruitersignupd5f1

এই ধরনের সাহসিক কাজ করা আমার স্বপ্ন সবসময়ই ছিল এবং আমি এখনও এটি নিয়ে স্বপ্ন দেখি। আমি বইটি বেশ কয়েকবার পড়েছি

recruitersignupd5f1

একটি দ্রুত পঠন যা ভ্রমণ বইয়ের জন্য বোতসোয়ানা সংস্কৃতির একটি আশ্চর্যজনকভাবে ভাল পর্যালোচনা দেয়। দেশ এবং দেশের জনগণের ইতিহাস, রাজনীতি এবং সাংস্কৃতিক দিকগুলির একটি সাধারণ বোঝার আকাঙ্ক্ষা নিয়ে যে কেউ দেশে ভ্রমণ করেন তাদের পক্ষে উপকারী হবে।

recruitersignupd5f1

"পেঁয়াজের খোসা ছাড়াই" একটি বাক্যাংশ সংবাদপত্রের সাংবাদিকরা তাদের গল্পের নীচে পৌঁছানোর চেষ্টাটি বর্ণনা করতে পছন্দ করে। বাস্তবে, এটি এমন কিছু যা তারা কথা বলতে পছন্দ করে তবে খুব কমই অর্জন করে। ওয়াশিংটন পোস্ট-এ টম রিকস, যিনি একটি সংবাদপত্রের প্রতিবেদক, এই বইয়ের কয়েকটি স্তর ছুঁড়ে ফেলেছে, যা ইরাক যুদ্ধের প্রমাণ দেওয়ার জন্য যে সকল গোলাবারুদ প্রয়োজন হবে এবং অদক্ষ লোকদের দ্বারা পরিচালিত হচ্ছে তা সরবরাহ করে।

recruitersignupd5f1

এখন এই স্টিফেন কিং !! এটি দুর্দান্ত ছিল - আমি বিশেষত আগ্রহী কারণ আমি বড় বেসবলের ভক্ত হয়েছি তবে আমি মনে করি যে কেউ এটি পছন্দ করবে। প্রথম গল্প - ব্লকেড বিলি সত্যিকারের লতা --- আপনি জানেন যে কিছু ভুল হয়েছে - আপনি এটি অনুভব করেন তবে এটি কী তা আপনি জানেন না ... আমি বোঝাতে চাইছি এটি কতটা ভয়ঙ্কর হতে পারে ... এটি একটি বেসবলের গল্প .... তবে তিনি যেভাবে সমস্ত দুষ্ট প্রবণতা জড়ালেন তা দুর্দান্ত - পুরোপুরি একটি দুর্দান্ত গল্প। এবং সত্যই দ্বিতীয় গল্প, নৈতিকতা প্রায় ভাল - কিছুটা অপ্রীতিকর, LOL ... তবে এটি আপনার জন্য কিং - এটি আমাকে ম্যাথসনের গল্পের একটি উপায় মনে করিয়ে দেয় যা আমি কেবল "বাটন, বোতাম" পড়েছি - মূলত যদি আপনি দুষ্ট কিছু করেন - তা যত বড় হোক না কেন না কেন আপনি এর জন্য অর্থ প্রদান করবেন? সত্যিই ভাল এবং দুষ্ট।